অন্যান্য

গাংনীর চিৎলা গ্রামের প্রবীণ শিক্ষক গোলাম আম্বিয়া আর নেই

By মেহেরপুর নিউজ

July 22, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২২ জুলাইঃ

বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস-এর সিনিয়র ফটো সাংবাদিক সাইফুল ইসলাম কল্লোলের পিতা ও চিৎলা মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম আম্বিয়া মারা গেছেন(ইন্না লিল্লাহি——-রাজেউন)। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস,হার্ট সমস্যা সহ নানা রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী ,৩ ছেলে, ১ মেয়ে মেয়ে রেখে গেছেন। আজ মঙ্গলবার সকাল ১০ টায় চিৎলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে চিৎলা গ্রাম্য কবরস্থানে তাকে দাফন করা হবে।

প্রবীণ শিক্ষক গোলাম আম্বিয়া সোমবার সন্ধ্যায় অসুস্থ হয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি হন। পরিস্থিতির অবনতি হলে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

এদিকে তার মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন,মেহেরপুর নিউজের চেয়ারম্যান পলাশ খন্দকার,দেশ টিভির মেহেরপুর প্রতিনিধি আশরাফুল ইসলাম,দৈনিক প্রথম আলোর মেহেরপুর জেলা প্রতিনিধি তুহিন আরণ্য,চ্যানেল আই ও দৈনিক যায়যায়দিনের মেহেরপুর প্রতিনিধি গোলাম মোস্তফা,মেহেরপুর নিউজের বার্তা সম্পাদক ইয়াদুল মোমিন,সময় টেলিভিশনের মীর সউদ আলী চন্দন,বাংলাদেশ প্রতিদিনের মাহাবুবুল হক পোলেন,মেহেরপুর নিউজের সিনিয়র রিপোর্টার মিজানুর রহমান মিজান,মোহনা টেলিভিশনের আবু আক্তার,চ্যানেল-৯ প্রতিনিধি নাসের চৌধুরী,সাংবাদিক মুজাহিদ মুন্না,সাঈদ হোসেন সহ মেহেরপুরে কর্মরত বিভিন্ন পত্রিকা ও টিভি চ্যানেলের সাংবাদিকবৃন্দ।