বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীর দেবীপুরের ৩ মাদ্রাসা ছাত্রী নিখোঁজের ২দিন পর উদ্ধার : আটক-৩ (আপডেট)

By মেহেরপুর নিউজ

May 31, 2023

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলার দেবীপুর গ্রামের ৩ মাদ্রাসা ছাত্রী নিখােঁজের দুই দিন পর অবশেষে ঢাকা থেকে তাদের উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে আটক করা হয়েছে তিন যুবককে।

মেহেরপুরের গাংনী থানার বামন্দী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইসরাফিল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ডিএমপি পুলিশের সহযোগীতায় উন্নত প্রযুক্তি ব্যবহার করে তাদেরকে উদ্ধার করে । সেই সাথে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিন যুবককে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার সোনাতনপুর গ্রামের ইমদাদুল হক ওরফে মনার ছেলে হাসান আলী (২২), শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার নোয়ানী গ্রামের আলী হোসেনের ছেলে আলমগীর হোসেন (২২) ও নওগা জেলার পত্নীতলা উপজেলার নজিপুর গ্রামের চানিকা চৌধুরীর ছেলে রোমান চৌধুরী (২৪)।

পুলিশ বলছে, মোবাইলফােনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলে তারা। পরে তারা প্রেমের টানে বাড়ি থেকে বের হয়। উদ্ধারকৃত তিন মাদ্রাসা ছাত্রীকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আটক তিন প্রেমিকের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

পুলিশ সূত্রে জানা যায়, গত রবিার সকালে মেহেরপুরের গাংনী উপজেলার দেবীপুর গ্রামের তিন মাদ্রাসা ছাত্রী বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। পরে অনেক খোঁজা খুঁজির পর তাদের সন্ধান না পেয়ে গাংনী থানায় জিডি করে তাদের পরিবারের লোকজন। নিখোঁজ তিন জন বামন্দী দাখিল মাদ্রাসার অষ্টম ও নবম শ্রেণির শিক্ষার্থী

বামন্দী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইসরাফিল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে টানা দুই দিন ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার করেন। প্রেমের সম্পর্কের জেরে তারা বাড়ি থেকে বের হয় বলে নিশ্চিত করে পুলিশের এই কর্মকর্তা।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা দায়ের পূর্বক তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।