খেলাধুলা

গাংনীর নিলুফা এসএ গেমস শুটিং-ইভেন্টে ব্রোঞ্জ পদক পেয়ে দেশের মুখ উজ্জল করেছে

By মেহেরপুর নিউজ

December 09, 2019

গাংনী প্রতিনিধি, তোফায়েল হোসেন:

মেহেরপুরের গাংনীর নিলুফা এসএ গেমস শুটিং ইভেন্টে ব্রোঞ্জ পদক পেয়ে বাংলাদেশের মুখ উজ্জল করেছে। নিলুফা গাংনী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ঢাকা ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী রুহুল আমিন এর বড় মেয়ে।

নিলুফার পারিবারিক সুত্র থেকে জানাগেছে, ২০১২ সালে নিলুফা বিকেএসপিতে তার শুটিং ইভেন্টে নৈপুন্যের জন্য জায়গা করে নেয়। তার পর থেকে শুরু হয় পথ চলা। তার পর থেকে তাকে আর পিছে ফিরে তাকাতে হয়নি। সে দেশ ছাড়াও আন্তর্জাতিক পর্যায়ে সুনাম অর্জন করেছে।

তারই ধারাবাহিকতায় এবার এসএ গেমসে তার শুটিং নৈপুন্যে অসাধারণ অবদান রাখায় ব্রোঞ্জ পদক পেয়ে বাংলাদেশের মুখ উজ্জল করেছে।

নিলুফা ব্রোঞ্জ পদক পাওয়ায় নেপালের রাজধানী কাঠমুন্ডুতে অবস্থিত ত্রিভ‚বন বিশ্ববিদ্যালয়ের ফার্মাসী প্রধান ডঃ ধর্ম প্রশাদ খানাল গতকাল রোববার সকালে তাকে অভিনন্দন জানানোসহ সৌজন্য সাক্ষাৎ করেন।

সে শুটিং ইভেন্টে ব্রোঞ্জ পদক পাওয়ায় বাংলাদেশের সরকারি ও বেসরকারী বিভিন্ন সংগঠন তাকে সংবর্ধনা দেওয়ার জন্য তার পরিবারের কাছে প্রস্তাব দিয়েছে।

নিলুফার শুটিং ইভেন্টে তার এ সাফল্যের জন্য মেহেরপুর নিউজ পরিবারের পক্ষ থেকে জানাই অফুরন্ত অভিনন্দন ও শুভ কামনা। শুধু শুটিং এ নয় লেখাপড়াতেও সে মেধাবী। সে এ বছর এইচ এস সি পরীক্ষায় ভাল রেজাল্ট করেছে এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ করে নিয়েছে।

সর্বপরি নিলুফার এ ধরনের সাফল্যে তার পরিবারের সদস্যরাই কেবলমাত্র খুশি তা নয় সারা বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছে।