অন্যান্য

গাংনীতে গরু চোর সন্দেহে জামাই শাশুড়ী গনপিটুনী। জামাই নিহত

By মেহেরপুর নিউজ

May 13, 2015

মেহেরপুর নিউজ,১৩ মে:

মেহেরপুরের গাংনী উপজেলার বাদিয়াপাড়া গ্রামে গরু চোর সন্দেহে নাজিম নামের এক ব্যাক্তি পিটিয়ে হত্যা করেছে গ্রামবাসি। এসময় গ্রাম বাসির পিটুনীতে নাজিমের শাশুড়ী রহিমা বেগম মারাত্বক আহত হয়েছে। বুধবার ভোর রাতের দিকে এ গণপিটুনীর ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়,ভোরে স্থানীয় পাহারাদারা নাজিম উদ্ধনি কে গরু চোর সন্দেহে আটক করে। পরে গ্রামবাসি তাকে পিটিয়ে আহত করে। এসময় নাজিমের শাশুড়ী তাকে বাঁচাতে এলে গ্রামবাসি তাকেও পিটিুনী দেয়। পরে পুলিশ ও আহতদের স্বজনরা রহিমা খাতুন কে উদ্ধার করে গাংনী ও নাজিম উদ্দীন কে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাজিমউদ্দীন সকালে মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মান্নান জানান,মহাব্বতপুর গ্রামের জনৈক্য বিল্লাহ হোসেনের বাড়িতে গরু চুরি করতে গিয়েছে এমন সন্দেহে নাজিম উদ্দীন ও তার শাশুড়ীকে গনপিটুনী দেয় গ্রাম বাসি। তবে নাজিম উদ্দীন ও তার শাশুড়ী রহিমা খাতুন গরু চুরির সাথে জড়িত কিনা এ মূহুর্তে বলা সম্ভব হচ্ছেনা। নিহতের স্ত্রী শাহিনা খাতুন জানান,তার স্বামী নাজিম উদ্দীন প্রতিবন্ধী ছেলেকে খুজতে বাইরে গিয়েছিল। পূর্ব শত্রæতার জের ধরে একই গ্রামের ইলিয়াস হোসেন ও তার লোকজন স্বামী নাজিম উদ্দীন কে পিটিয়ে হত্যা করেছে। এব্যপারে অভিযুক্ত ইলিয়াস হোসেনের সাথে যোগাযোগ করা হলে তাকে বাড়িতে পাওয়া যায়নী। গাংনী থানার এসআই মেহেদী হোসেন জানান,বিল্লাল হোসেন বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুৃুতি চলছে। গাংনী থানার ওসি আকরাম হোসেন জানান,নাজিম উদ্দীন কে কি কারনে হত্যা করা হয়েছে তা তদন্ত করার পর জানা যাবে। নিহত নাজিম উদ্দীন মেহেরপুর সদর উপজেলার ইসলামপুর গ্রামের জমির উদ্দীনের ছেলে।