টপ নিউজ

গাংনীর বামুন্দিতে মার্সেল কোম্পানির ১টি কিনে আরেকটি ফ্রিজ উপহার পেল ক্রেতা

By মেহেরপুর নিউজ

December 04, 2020

 তোফায়েল হোসেন, গাংনী প্রতিনিধি:

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দি তাজ ইলেকট্রনিক্স মার্সেল কোম্পানির এক্সক্লুসিভ শোরুম থেকে একটি মাত্র ফ্রিজ কিনে ডাটাবেজে নাম লিখিয়ে পরে ডাটাবেজের মধ্য থেকে লটারির মাধ্যমে উপহার হিসেবে ক্রেতা পেল আরো একটি ফ্রিজ।

শুক্রবার বিকেলে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার নাটনাপাড়া গ্রামের প্রবাসী কাউসার আলীর স্ত্রী সারথি খাতুন একটি ফ্রিজ কিনে আরো একটি ফ্রিজ উপহার পায়। প্রসঙ্গত, ইতোপূর্বে গাংনী উপজেলার সাহেবনগর গ্রামের সুজন আলী একটি ফ্রিজ কিনে আরো একটি ফ্রিজ উপহার হিসেবে পায়।

এ সময় মার্সেল কোম্পানির এরিয়া ম্যানেজার মহিবুল্লাহ, বামন্দি বাজার এর মার্সেল কোম্পানির এক্সক্লুসিভ শোরুম তাজ ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী, জিয়াদুল ইসলাম লিজন, বামুন্দী বাজার কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল হক বাবুসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তাজ ইলেকট্রনিক্স এর স্বত্বাধিকারী জিয়াদুল ইসলাম লিজন জানান কোম্পানির ডিজিটাল ক্যাম্পেইন সিজন এইট এর আওতায় মার্সেল কোম্পানির কমপক্ষে ৭ হাজার টাকার প্রোডাক্ট কিনে ডাটাবেজের আওতায় আসা সম্ভব হচ্ছে। উল্লেখ্য, গতবছর কল্যাণপুর গ্রামের রেক্সোনা খাতুন এ মার্সেল কোম্পানির শোরুম থেকে একটি ফ্রিজ কিনে একটি প্রাইভেট কার উপহার পেয়েছেন।