তথ্য প্রযুক্তি

গাংনীর বামুন্দি থেকে ফেন্সিডিল ও হেরোইন সহ এক সাংবাদিককে আটক করেছে ডিবি পুলিশ

By মেহেরপুর নিউজ

August 20, 2013

মেহেরপুর নিউজ ২৪ ডট কম, ২০ আগষ্ট: মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী বাজারের অভিযান চালিয়ে ১৪ বোতল ফেন্সিডিল, ১০ গ্রাম হেরোইনসহ নাজমুল হূদা নামের এক সাংবাদিককে আটক করেছে মেহেরপুর ডিবি পুলিশ। আটক নাজমুল হূদা গাংনী উপজেলার তেতুলবাড়িয়া ইউনিয়নের ভরাট গ্রামের অবঃ প্রাপ্ত সেনা সদস্য নাকার আলীর ছেলে। সে কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক সময়ের কাগজের সাব এডিটর হিসেবে কর্মরত আছে। পুলিশ সূত্রে জানাগেছে, আটককৃত নাজমুল হুদার নামে মেহেরপুর কুষ্টিয়া ও গাংনী থানায় অপহরন, ছিনতাই বিস্ফোরক ও মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে। সে একটি সাংবাদিকের কার্ড নিয়ে নিজেকে একটি আঞ্চলিক প্রত্রিকার সাব- এডিটর ও র‌্যাবের সোর্স হিসাবে নিজেকে পরিচয় দিয়ে আসছিলো।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার রাত ১০টার দিকে বামুন্দি বাজারে নাজমুল হুদাকে ফেন্সিডিল ও হেরোইন কেনা বেচার সময় ডিবি পুলিশের সদস্য সদস্য জিল্লুর রহমানের নেতৃত্বে একটি টিম তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ১৪ বোতল ফেন্সিডিল ও ১০ গ্রাম হেরোইন উদ্ধার  করে পুলিশ। পরে তাকে ডিবি কার্যালয়ে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়। দৈনিক সময়ের কাগজের সম্পাদক  নুরুন্নবী বাবু রাত সোয়া ১২ টার দিকে মেহেরপুর নিউজকে মোবাইল ফোনে জানান, নাজমুল হূদা বামন্দি এলাকায় সাব-এডিটর হিসেব কর্মরত আছে। কয়েকদিন আগে সে আমাদের পত্রিকায় বামন্দি এলাকার ফেন্সিডিল নিয়ে একটি সংবাদ প্রকাশ করেছিলো। এ সংবাদ প্রকাশের জের ধরে ষড়যন্ত্রমূলক তাকে কেউ ধরিয়ে দিতে পারে। তবে কুষ্টিয়া থেকে এর বেশি কিছু বলা আমার পক্ষে সম্ভন না বলে তিনি জানান।

পুলিশ সুপার মোফাজ্জেল হোসেন মেহেরপুর নিউজ কে বলেন, আটককৃত নাজমুল হুদা এলাকার চিহ্নিত একজন মাদক ব্যাবসায়ী এবং তার নামে কুষ্টিয়া ও মেহেরপুর জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।