টপ নিউজ

গাংনীর মিনাপাড়ায় ধর্ষনের শিকার কুমারী অন্তস্বত্তা

By মেহেরপুর নিউজ

June 25, 2019

গাংনী অফিস, ২৫ জুন: মেহেরপুরের গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কুমারী গর্ভবতী করে দেওয়ার অভিযোগ উঠেছে হাসান নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটানার পর থেকে বিয়ের জন্য হাসানকে চাপ দেওয়া হলে ওই কুমারীকে নানা হুমকি দেয়। বাধ্য হয়ে মঙ্গলবার দুপুরে গাংনী থানায় একটি মামলা করেছে ভুক্তোভোগি ও্ই কুমারী। অভিযুক্ত হাসান ঐ গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে।

জানাগেছে, মিনাপাড়া গ্রামের এক কুমারী কন্যাকে বছরখানেক আগে বিয়ের প্রলোভন দেয় প্রতিবেশি হাসান। লাল শাড়ি পরে বউ হবার বাসনা নিয়ে নারী জাতির চরম সম্পদ বিলিয়ে দেয় হাসানকে। প্রতিনিয়ত তার সাথে দৈহিক মেলামেশা করায় গর্ভবতী হয়ে পড়ে ঐ কুমারী। বিষয়টি হাসানকে জানালে হাসান কিছু টাকা দিয়ে কোন ক্লিনিক থেকে গর্ভপাত ঘটিয়ে আসতে বলে। এতে অপারগতা প্রকাশ করে ঐ কুমারী।

পিতৃহীন ঐ কুমারী বিয়ের জন্য চাপ দিয়ে ব্যার্থ হয়। যতই দিন অতিবাহিত হয় ততই কুমারীর শরীরের ভিতর আরো একটি শরীর বাড়তে থাকে। বিষয়টি জেনে যায় পরিবার প্রতিবেশি এমনকি গ্রামবাসিও। বর্তমানে সে চারমাসের গর্ভবতী। কে এই অনাগত সন্তানের বাবা তা জিজ্ঞাসা করলে বেরিয়ে আসে হাসানের নষ্ট প্রেমের কাহিনী। ঐ কুমারীর পরিবারের পক্ষ থেকে হাসানের কাছে বিয়ের প্রস্তাব দেওয়া হলে হাসান মারমুখি হয়ে লোকজনকে তার বাড়ি থেকে তাড়িয়ে দেয়। অবশেষে স্ত্রীর অধিকার পেতে ঐ কুমারী গাংনী থানায় একটি মামলা দায়ের করে।

এব্যাপারে গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, এব্যাপারে মামলা নেওয়া হয়েছে সেই সাথে আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। ওসি আরো জানান হাসানের অপকর্মের বেশ কয়েকটি ঘটনা রয়েছে তাছাড়া তার ছেলে মফিজ গত ৭জুন একই গ্রামের একটি মেয়েকে দল বেঁধে ধর্ষন করে তার বিরুদ্ধেও এ ব্যাপারে মামলা হয়েছে।