বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীর শীর্ষ সন্ত্রাসী পাঞ্জাবসহ আটক-২ ।। অস্ত্র ও গুলি উদ্ধার

By মেহেরপুর নিউজ

April 04, 2013

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৪ এপ্রিল:

মেহেরপুরের গাংনী উপজেলার ত্রাস ছাতিয়ান গ্রামের গঞ্জের আলীর ছেলে পাঞ্জাব (৪৫) ও তার সহযোগি কুষ্টিয়ার মিরপুর থানার লক্ষিপুর গ্রামের জাহান বক্স মন্ডলের ছেলে রুহুল (৩২)কে আটক করেছে র‌্যাব।

আজ বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি টীম তাকে দৌলতপুরের খলিসাকুন্ডি ব্রীজের কাছ থেকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি নাইন এমএম পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব- ১২ ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন মোসাদ্দেক ইবনে মুজিব জানান, গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের গঞ্জের আলীর ছেলে পাঞ্জাব ও কুষ্টিয়ার মিরপুর থানার লক্ষিপুর গ্রামের জাহানবক্স মন্ডলের ছেলে রুহুল এলাকার শীর্ষ সন্ত্রাসী হিসাবে পরিচিত ছিল। তাদের বিরুদ্ধে ৩টি হত্যা মামলাসহ এক ডজন মামলা রয়েছে। প্রশাসনের চোখ ফাকি দিয়ে তারা দির্ঘদিন যাবত হত্যা, চাঁদাবাজিসহ নানা অপকর্ম করে আসছিলো। ঘটঁনার দিন পাঞ্জাব ও রুহুল খলিসাকুন্ডি ব্রীজের নিকট অবস্থান করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ কুষ্টিয়ার একটি টীম তাদের আটক করে। পরে পাঞ্জাবের কাছ থেকে একটি বিদেশী নাইন এমএম পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটক পাঞ্জাব গাংনীর দেবীপুর গ্রামের আওয়ামীলীগ নেতা বেল্টু ও বামন্দীর বিএনপি নেতা আলিম হত্যা মামলার অন্যতম আসামী।