বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীর সন্ধানী স্কুল এন্ড কলেজ এইচএসসি পরীক্ষায় মেহেরপুর জেলার সেরা

By মেহেরপুর নিউজ

February 14, 2022

মেহেরপুর নিউজ:

২০২১ সালে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় মেহেরপুরের গাংনী সন্ধানী স্কুল এন্ড কলেজ মেহেরপুর জেলায় সেরাদের সেরা ফলাফল অর্জন করেছে।

২০২১ সালে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় গাংনী সন্ধানী স্কুল এন্ড কলেজ থেকে ৯২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৪৯ জন জিপিএ-৫ পাওয়ার সহ শতভাগ পাশ করেছে। জিপিএ-৫ পাওয়া ৪৯ জনের মধ্যে বিজ্ঞান বিভাগ থেকে ১৩ জন এবং মানবিক বিভাগ থেকে ৩৬ জন জিপিএ-৫ পেয়েছে।

বিজ্ঞান বিভাগ থেকে যারা জিপিকএ-৫ পেয়ে পাস করেছে তারা হচ্ছে উম্মে তাজিন জান্নাত, তাওহীদ জান্নাত, তারানা সিদ্দিকা, মোছাম্মদ ফাতিমা খাতুন, রিজিয়া তাসনিম মিম, রেশমা খাতুন, অনামিকা খাতুন, রেদোয়ান হাসান, বাচ্চু মিয়া, গৌতম হালদার, তৌফিক এলাহী, সাদেকিন সানজিদ এবং মাহবুব আলম উদয়।

মানবিক বিভাগ থেকে জিপিএ-৫ পেয়ে কৃতিত্বের সাথে যারা পাস করেছে তারা হলো সাথী খাতুন, সুরাইয়া আক্তার, তানিয়া খাতুন, হাবিবা খাতুন রুনি,নুসরাত জাহান তাসমিয়া, নিশাত মনি লিজা, নির্জনা আক্তার, জান্নাতুল, তাজনিন মিম, রিনা নাসরিন, রুবিনা খাতুন, খাদিজাতুল কোবরা, পূর্ণিমা খাতুন, শারমিন আক্তার বৃষ্টি, উম্মে কুলসুম, আরিফা সুলতানা, নুসরাত জাহান হাসিবা, হাবিবা লসমি, মাসুদা খাতুন সিথি,সাদিয়া আক্তার লাকী, শারমিন ইসলাম মিশু, নুসরাত জাহান যামিয়া, মুন্নি আরা খাতুন, তাহেরা খাতুন, চামেলি খাতুন, সুমি খাতুন, সাজিদুল ইসলাম, রকিবুল ইসলাম, শিমুল ইসলাম, তরিকুল ইসলাম, আশিকুর ইসলাম, সাকিবুল ইসলাম, আকাশ আলী, মতিউর রহমান, মুশফিকুর রহমান এবং আব্দুল কাদের পারভেজ।

এদিকে সন্ধানী স্কুল এন্ড কলেজ থেকে জিপিএ-৫ প্রাপ্ত সকল শিক্ষক-শিক্ষার্থীসহ প্রত্যেকে অভিনন্দন জানিয়েছেন সন্ধানী স্কুল এন্ড কলেজের নির্বাহী পরিচালক আবু জাফর। আবু জাফর বলেন সকলের আন্তরিক প্রচেষ্টার ফলেই আজকের এই সাফল্য।