টপ নিউজ

গাংনীর সাবেক ওসি ও তার স্ত্রীর বিরুদ্ধে দূদকের মামলা

By মেহেরপুর নিউজ

January 19, 2021

মেহেরপুর নিউজ:

দুর্নীতির অভিযোগে মেহেরপুর গাংনী থানার সাবেক ওসি হরেন্দ্র নাথ সরকার ও তার সহধর্মিনী কৃষ্ণা রানী অধিকারীর বিরুদ্ধে দুদকের মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় কুষ্টিয়া উপসহকারী পরিচালক মোঃ নাছরুল্লাহ হোসাইন বাদী হয়ে স্বামী-স্ত্রীর নামে মামলা দায়ের করেন। গাংনী থানার সাবেক ওসি হরেন্দ্র নাথ সরকারের বিরুদ্ধে ২ কোটি ৮৭ লাখ ৫৭ হাজার ৭৮৪ টাকা জ্ঞাত আয়ের এর সাথে অসঙ্গতিপূর্ণ সম্পদ অর্জনও দখলে রাখার অপরাধে এবং তার সহধর্মিণী কৃষ্ণা রানী অধিকারীর বিরুদ্ধে ৩২ লক্ষ ৮০ হাজার ৭৪ টাকা জ্ঞাত আয়ের সাথে অসঙ্গতিপূর্ণ সম্পদ অর্জন দখলে রাখার অপরাধে এ মামলা দুটি করা হয়।

হরেন্দ্র নাথ সরকার সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বাশীরামপুর গ্রামের হরিপদ সরকারের ছেলে। তিনি বর্তমানে রাঙ্গামাটি পিএসটিএস পরিদর্শক হিসাবে কর্মরত রয়েছেন।

জানা গেছে হরেন্দ্র নাথ সরকারের বিরুদ্ধে ২ কোটি, ৮৭ লাখ, ৫৭ হাজার ৭৮৪ টাকা জ্ঞাত আয়ের সাথে অসঙ্গতিপূর্ণ সম্পদ অর্জন ও দখল রাখার অপরাধে দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ২৬ (২) ও ২৭ (১) ধারা এবং মানি লন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২ এর ৪(২) ও ৪ (৩) ধারায় দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, কুষ্টিয়ায় এ মামলা দায়ের করা হয়। যার মামলা নং ২। তারিখ ১৯/০১/২০২১ এদিকে হরেন্দ্রনাথ সরকারের সহধর্মিণী কৃষ্ণা রানী অধিকারীর বিরুদ্ধে ৩২ লক্ষ ৮০ হাজার ৭৪ টাকা জ্ঞাত আয়ের সাথে অসঙ্গতিপূর্ণ সম্পদ অর্জন দখলে রাখার অপরাধে দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ২৬ (২) ও ২৭ (১) ধারা এবং মানি লন্ডারিং প্রতিরোধ আইন, ২০১২ এর ৪(২) ও ৪ (৩) ধারায় দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, কুষ্টিয়ায় এ মামলা দায়ের করা হয়। যার মামলা নং ১।

তারিখ ১৯/০১/২০২১। হরেন্দ্র নাথ সরকার ২০১৭ সালের ২৫ ডিসেম্বর থেকে ২০১৯ সালের ১৭ জুন পর্যন্ত মেহেরপুরের গাংনী থানায় ওসি হিসেবে চাকরি করেছেন।