টপ নিউজ

গাংনীর সুদ ব্যবসায়ী হানিফসহ তার সহযােগি আটক : স্ট্যাম্প-চেক ও মােটরসাইকেল জব্দ

By মেহেরপুর নিউজ

March 11, 2023

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনীতে সুদ ব্যবসার অভিযোগে একটি বাড়িতে ঘণ্টাব্যাপি অভিযান চালিয়েছে পুলিশের একটিদল। এসময় বাড়ির মালিক হানিফ আলী (৪৬) ও তার সহযোগি আনারুল ইসলামকে (৪৮) আটক করা হয়। আটককৃত দুজনের বাড়ি গাংনী উপজেলা শহরের উত্তরপাড়ায়।

শনিবার রাত ৮টা থেকে এক ঘণ্টাব্যাপি গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাকের নেতৃত্ব পুলিশের একটিদল অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এসময় আটককৃত হানিফের বাড়ি তল্লাশি চালিয়ে ১৪৪ টি সাদা (ব্লাঙ্ক) স্ট্যাম্প,৩শ ২০পিচ ব্লাঙ্ক চেক ও ৫টি মোটরসাইকেল এবং ১টি স্বর্ণের চেইন জব্দ করা হয়।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান,হানিফ ও আনারুল গাংনী উপজেলার বিভিন্ন এলাকার মানুষকে সাদা স্ট্যাম্প ও সাদা চেকের স্বাক্ষর করিয়ে নিয়ে চড়া সুদে টাকা ধার (হাওলাত) দিয়ে আসছিল। কেউ টাকা পরিশোধ করতে না পারলে,তাদের স্বর্ণের গহনা ও মোটরসাইকেলসহ অন্যান্য মালামাল উঠিয়ে নিয়ে আসতো। হানিফ এর বাড়িতে সাদা স্ট্যাম্প ও চেকসহ অন্যের কাছ থেকে জোরপূর্বক উঠিয়ে নিয়ে আসা মালামাল রয়েছে এমন গোপন সংবাদ পায়। শনিবার সন্ধ্যারাতে তার বাড়িতে অভিযান চালিয়ে এসব মালামাল জব্দসহ হানিফ আলী ও তার সহযোগি আনারুল ইসলামকে থানা হেফাজতে নেয়া হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।