বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনীর হিন্দা গ্রামের খলিল হত্যা মামলার ৩ আসামি গ্রেফতার

By মেহেরপুর নিউজ

May 28, 2022

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়ীয়া ইউনিয়নের হিন্দা গ্রামের বৃদ্ধ খলিল হত্যার মামলার ৩জন আসামীকে আটক করেছে র‍্যাব সদস্যরা।

আটককৃতরা হলেন-নিহত খলিলের ভগ্নিপতি হিন্দা গ্রামের আবু বক্কর ও বক্করের স্ত্রী আজিমন খাতুন (৪৫) এবং ছেলে সজিব হোসেন (১৯)। শুক্রবার দিবাগত রাতে কুষ্টিয়ার মিরপুর এলাকা থেকে তাদের আটক করে র‍্যাব-৬ এর একটি দল।

র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়,গত শনিবার (২১ মে) আবু বক্করের লেবু গাছের একটি ডাল কেটেছিলেন খলিলুর রহমান। এনিয়ে আবু বক্করসহ তার পরিবারের লোকজন খলিলকে পিটিয়ে জখম করেন। পরে সোমবার সকালে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খলিল মারা যান। সোমবার খলিলের স্ত্রী আশুরা খাতুন বাদি হয়ে আবু বক্কর,তার স্ত্রী আজিমন নেছা ও ছেলে সজিবসহ বেশ কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার পর থেকে র‍্যাবের একাধিকদল আসামীদের গ্রেফতার করতে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রাখে। শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের এক দল কুষ্টিয়ার মিরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতদের শনিবার সকালে গাংনী থানায় হস্তান্তর করে। এ দিন গাংনী থানা পুলিশ তাদেরকে মেহেরপুর আদালতে সোপর্দ করে।