টপ নিউজ

গাংনী উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল স্থগিত হওয়ায় সংবাদ সম্মেলন

By মেহেরপুর নিউজ

March 18, 2022

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল স্থগিত হওয়ায় সংবাদ সম্মেলন করা হয়েছে। শুক্রবার বিকেলে গাংনী পাইলট মাধ্যমিক স্কুল এন্ড প্রাঙ্গণে কাউন্সিল প্রস্তুতি স্থলে সংবাদ সম্মেলনের আয়ােজন করে গাংনী উপজেলা আওয়ামী লীগ।

সংবাদ সম্মেলনে গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস্য মােহাম্মদ সাহিদুজ্জামান খােকন তার বক্তব্যেই বলেন,আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় আগামী ২০ মার্চ গাংনী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক (কাউন্সিল) সম্মেলন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এ আয়ােজনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে আনন্দ-উদ্দীপনা বিরাজ করছিল। ইতােমধ্যে সকল প্রস্তুতির প্রায় শেষ পর্যায়ে।

সম্মেলন স্থগিতের বিষয়ে নেতাকর্মীসহ সকল শ্রেণী পেশার মানুষকে অবহিত করা হচ্ছে। হঠাৎ করে মৌখিক ভাবে সম্মেলন স্থগিত হওয়ার কারণে নেতাকর্মীরা মানষিক ভাবে ভালাে নেই। কারণ কাউন্সিল একটি গণতন্ত্র প্রক্রিয়া। তাই দলের নেতাকর্মীদের একটাই চাওয়া নির্ধারিত তারিখে মধ্যে গণতন্ত্র প্রক্রিয়ায় কাউন্সিল করতে হবে। এক শ্রেণীর নেতারা কাউন্সিল বন্ধে বিভিন্ন ভাবে বাঁধা প্রদানের চেষ্টা করে যাচ্ছেন। আমি মনে করি কেন্দ্রীয় নেতারা যেহেতু ২০ তারিখের আগে মেহেরপুর তথা গাংনীতে আসছেন। তাই কেন্দ্রীয় নেতারা হয়তাে নির্বারিত তারিখে সম্মেলন করবেন বলে আমার বিশ্বাস।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা। এসময় উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মকলেছুর রহমান মুকুল, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান, নজরুল ইসলাম, গাংনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, বামন্দী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লী গের সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান কমল,যুবলীগ নেতা আল-ফারুক, রাহিবুল ইসলামসহ নেতৃবৃন্দ।