টপ নিউজ

গাংনী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

April 10, 2022

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৩টার দিকে গাংনী পাইলট মাধ্যমিক স্কুল এন্ড কলেজ চত্বরে সম্মেলনের আয়োজন করে গাংনী উপজেলা আওয়ামী লীগ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও খুলনা বিভাগীয় সমন্বয়ক বিএম মোজাম্মেল হক। অনুষ্ঠানটি উদ্বোধন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল এমপি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য পারভীন জাহান কল্পনা, গ্লোরিয়া ঝর্ণা সরকার। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক। অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য প্রফেসর আব্দুল মান্নান, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব জয়নাল আবেদীন,সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন,মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম,গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা। এ

সময় উপস্থিত ছিলেন গাংনী পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের নেতা আহম্মেদ আলী,মেহেরপুর পৌরসভার মেয়র ও যুবলীগ নেতা মাহফুজুর রহমান রিটনসহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে শান্তির প্রতীক কবুতর উড়ানো হয়।

অনুষ্ঠানের প্রথম পর্যায়ের আলোচনা সভা শেষে গাংনী উপজেলা আওয়ামী লীগের পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়। এবং নতুন কমিটি গঠনের লক্ষ্যে রবিবার রাতে কেন্দ্রীয় নেতাকর্মীসহ স্থানীয় নেতাকর্মীরা আলোচনায় বসেছেন।