রাজনীতি

গাংনী উপজেলা ও পৌর যুব মহিলালীগের সম্মেলনে অনুষ্ঠিত ।। কমিটি গঠন

By মেহেরপুর নিউজ

October 12, 2015

মেহেরপুর নিউজ,১২ অক্টোবর:

মেহেরপুরের গাংনী উপজেলা ও পৌর যুব মহিলালীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে উভয় শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।এতে শাহানা ইসলাম কে সভানেত্রী ও ফারহানা ইয়াসমীনকে সাধারণ সম্পাদক করে গাংনী উপজেলা এবং লাভলী খাতুনকে সভাপতি ও সালমা সুলতানাকে সাধারণ সম্পাদক করে পৌর মহিলা যুবলীগের কমিটি ঘোষনা করা হয়।

সোমবার বিাকল ৪ টার দিকে গাংনী উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা যুব মহিলালীগের আহবায়ক সামিউন বাসিরা পলি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী

উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহিদুজ্জামান খোকন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, জেলা মহিলালীগের যুগ্ন আহবায়ক শোভা মন্ডল,নার্গিস আরা,গাংনী উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক লাইলা আরজুমান শিলা,যুগ্ন আহবায়ক শাহিনা পারভীন পাপিয়া,গাংনী উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবুল হোসেন,পৌর আওয়ামীলীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু, আওয়ামীলীগ নেতা রেজাউল হক মাষ্টার,হাজী মোহাসিন আলী,গোলজার হোসেন,যুবলীগ নেতা আশরাফুল ইসলাম প্রমুখ। গাংনী উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক প্রভাষক মহিবুর রহমান মিন্টুর সম্মেলন অনুষ্ঠান টি উপস্থপানা করেন। এর আগে অতিথী বৃন্দ দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে ত্রি-বার্ষিক কাউন্সিলের উদ্বোধন করেন। সম্মেলন শেষে শাহানা ইসলাম কে সভানেত্রী ও ফারহানা ইয়াসমীনকে সাধারণ সম্পাদক করে গাংনী উপজেলা এবং লাভলী খাতুনকে সভাপতি ও সালমা সুলতানাকে সাধারণ সম্পাদক করে পৌর মহিলা যুবলীগের নাম ঘোষণা করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।