নির্বাচন

গাংনী উপজেলা নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন

By মেহেরপুর নিউজ

March 23, 2019

মেহেরপুর নিউজ, ২৩ মার্চ: ৫ম উপজেলা পরিষদের ৩য় ধাপে আগামী ২৪ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ নির্বাচন। এরই মধ্যে নির্বাচনী সকল প্রস্তুতি সম্পন্ন করেছে উপজেলা নির্বাচন অফিস।

মেহেরপুরের গাংনী উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে মোট ৮৩ টি কেন্দ্র ও ভোটারের সংখ্যা প্রায় ২ লাখ ২৬ হাজার ৪শ’ ২ জন। শনিবার সকাল থেকে নির্বাচনী সামগ্রী কেন্দ্রে কেন্দ্রে পৌছানোর কাজ চলছে বলে নির্বাচন অফিস সুত্রে জানা যায়।

আইন শৃংখলা নিয়ন্ত্রণের বিষয়ে জানতে চাইলে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার জানান নির্বাচন সুষ্ঠু করতে আমাদের পুলিশ বাহিনী প্রস্তুত রয়েছে। কোথাও আইনের ব্যাত্যায় ঘটলে আমরা সঙ্গে সঙ্গে ব্যাবস্থা নেব। উপজেলা নির্বাহি কর্মকর্তা বিষ্ণু পদ পাল জানান, আগামী কালের নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করতে সকল ব্যাবস্থা ইতোমধ্যে গ্রহন করা হয়েছে। আর প্রতিটি কেন্দ্রে নির্বাচনী সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে। নির্বাহি কর্মকর্তা সাংবাদিকদের জানান, নির্বাচন সুষ্ঠ করতে আমাদের পুলিশ, বিডিআর ,র‌্যাব, আনসার বাহিনী থাকবে এছাড়াও তাৎখনিত ব্যাবস্থা নেওয়ার জন্য ম্যাজিষ্ট্রেট থাকবে। নির্বাচনকে শতভাগ সুষ্ঠ করতে আইন-শৃংখলা বাহিনী ও উপজেলা প্রশাসন প্রস্তুত রয়েছে বলে জানান উপজেলা নির্বাহি কর্মকর্তা বিষ্ণু পদ পাল।