রাজনীতি

গাংনী উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দলীয় জোটের প্রার্থী মুরাদ আলী ।। প্রার্থী হচ্ছেন জুলফিকার আলী ভুট্রো

By মেহেরপুর নিউজ

February 11, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম, ১১ ফেব্রুয়ারি: মেহেরপুরের গাংনী উপজেলা ১৯ দলীয় জোটের পক্ষে থেকে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার গাংনী উপজেলা বিএনপি’র কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রার্থী ঘোষনা করেন জেলা বিএনপির সহ সভাপতি ও নির্বাচন মনোনয়ন বোর্ডের আহবায়ক আব্দুর রাজ্জাক মাষ্টার। চেয়ারম্যান পদে জেলা যুবদলের সাবেক আহবায়ক মুরাদ আলী,পুরষ ভাইস চেয়ারম্যান পদে মোস্তাফিজুর রহমান সংগ্রাম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে লাইলা আরজুমান বানু কে সমর্থন দেয়া হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় নেতা ও জেলা কমিটির সভাপতি সাবেক এমপি মোঃ আমজাদ হোসেন,জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক মোঃ আব্দাল হক,গাংনী উপজেলা কৃষকদলের সভাপতি মোঃ আখেরুজ্জামান,পৌর বিএনপি’র যুগ্ন সম্পাদক মকবুল হোসেন মেঘলা, ছাত্রদল নেতা রবিউল ইসলাম রবি,জাহিদুল ইসলাম,কামর“ল ইসলাম সহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। গাংনী উপজেলা কৃষকদলের সভাপতি মোঃ আখের“জ্জামান মুরাদ আলীকে সমর্থন দিয়ে মনোনয়ন পত্র প্রত্যাহার করেন। এসময় অন্যন্য প্রার্থীরা মনোনয়ন পত্র প্রত্যাহার করবেন বলে আশা প্রকাশ করেন জেলা বিএনপির সহ সভাপতি ও নির্বাচন মনোনয়ন বোর্ডের আহবায়ক আব্দুর রাজ্জাক মাষ্টার।

এদিকে বর্তমান ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্রো জানিয়েছেন,তিনি দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহণ করবেন। উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমাদানকারী গাংনী উপজেলা বিএনপি’র সভাপতি ও তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রেজাউল হক জানান, ঠিক সময় সঠিক সিদ্ধান্ত নেয়া হবে। মনোনয়ন পত্র প্রত্যাহারের বিষয়ে তিনি কথা বলতে রাজি হয়নী।