ধর্ম

গাংনী উপজেলা পূজা উদযাপন পরিষদ গঠন : অশােক বিশ্বাস সভাপতি, মহাদেব সম্পাদক

By মেহেরপুর নিউজ

September 16, 2021

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলা পূজা উদযাপন পরিষদ গঠন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে গাংনীর জােড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে এ পরিষদ গঠন করা হয়।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সিনিয়র টেকনিক্যাল অফিসার ও গাংনী উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির দাতা সদস্য,সমাজ সেবক ডাক্তার অশােক চন্দ্র বিশ্বাস, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হিন্দু সম্প্রদায়ের নেতা মহাদেব দাস।

এছাড়াও পরিষদের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন যথাক্রমে-সুনীল হালদার,মনোরঞ্জন হালদার,নিত্য হালদার,বনমালি কর্মকার,শরৎ দাস,যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জয় দাস,প্রেম কুমার,সাংগঠনিক সম্পাদক সাধন কুমার দাস,যুগ্ম সাংগঠনিক সম্পাদক উল্লাস দাস,কোষাধ্যক্ষ বাসুদেব সাহা,যুগ্ম কােষাধ্যক্ষ চাঁদ কুমার দাস,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুকুমার দাস,প্রচার সস্পাদক শিপন দাস,যুগ্ম প্রচার সম্পাদক বিকাশ দাস,দপ্তর সম্পাদক মৃদুল দাস,সহ-দপ্তর সম্পাদক বিধান চন্দ্র বিশ্বাস,পূজা বিষয়ক সম্পাদক মহিতােশ,পূজা বিষয়ক সহ-সম্পাদক ধীরেন দাস,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বকুল চন্দ্র বিশ্বাস।

পরিষদ গঠনের আগে আলােচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন হিন্দু সম্প্রদায়ের নেতা শরৎ বাবু। সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন,কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সিনিয়র টেকনিক্যাল অফিসার ও গাংনী উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির দাতা সদস্য,সমাজ সেবক ডাক্তার অশােক চন্দ্র বিশ্বাস, প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পরিষদের প্রধান উপদেষ্টা ক্ষুদিরাম মন্ডল।

গাংনী সন্ধানী স্কুল এন্ড কলেজের সঙ্গীত শিক্ষক ও টিভি এবং বেতারের কণ্ঠশিল্পী সুকেশ চন্দ্র বিশ্বাসের পরিচালনা সভায় বক্তব্য রাখেন,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র রামপ্রসাদ সেন,সমাজ সেবক সাধন কুমার দাস, বাবু বীরেন দাস, হোমিও ডাক্তার মহাদেব, হরেকৃষ্ণ কোল,বনমালী কর্মকার,, উল্লাস দাস,সুকুমার দাস, জয় দাস ও শংকর কুমার বিশ্বাস । এছাড়াও সভায় উপস্থিত ছিলেন, বিভিন্ন পূজা, মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সদস্যবৃন্দ।