বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনী উপজেলা প্রেসক্লাবের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

By মেহেরপুর নিউজ

February 14, 2022

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী উপজেলা প্রেসক্লাবের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল কেককাটা ও আলােচনা সভা। সােমবার সকালে উপজেলা প্রেসক্লাবে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। প্রথমে অতিথিদের আসন গ্রহণ। পরে আলােচনা সভা ও কেককাটার মাধ্যমে আয়ােজনের সমাপ্ত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ইত্তেফাক সংবাদদাতা আমিরুল ইসলাম অল্ডাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাংনী পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা আহম্মেদ আলী,গাংনী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক,সাংস্কৃতিক ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম।

এসময় বক্তব্য রাখেন,গাংনী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ মােহাম্মদ সাহিদুজ্জামান খােকন এর প্রতিনিধি মনিরুজ্জামান আতু,গাংনী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান,সাংস্কৃতিক কর্মী আজিজুল হক রানু। এছাড়াও বক্তব্য রাখেন,গাংনী উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার মেহেরপুর প্রতিনিধি সাহাজুল সাজু, উপজেলা প্রেসক্লাবের অন্যতম সদস্য এমএ লিংকন, উপজেলা প্রেসক্লাবের সদস্য আবুল কাশেম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কােরআন থেকে তেলাওয়াত করেন, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমএন পাভেল।