টপ নিউজ

গাংনী-কুষ্টিয়া সড়ক প্রশস্ত করণের লক্ষ্যে এমপি’র সড়ক পরিদর্শন

By মেহেরপুর নিউজ

June 22, 2019

গাংনী অফিস,২২ জুন: গাংনী-কুষ্টিয়া সড়ক প্রশস্ত করণে সড়ক পরিদর্শন করেছেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভপাতি সাহিদুজ্জমান খোকন ।

শনিবার রাত সাড়ে আটটার দিকে গাংনী বাজার বাসষ্ট্যান্ড এর ট্রাফিক চত্বর থেকে সড়কের আশপাশ এলাকা পরিদর্শ ন করেন তিনি । এ সময় বৃহত্তর কুষ্টিয়ার সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলি আবু হেনা মোস্তফা কামাল এমপির সাথে ছিলেন।

পরিদর্শন শেষে এমপি সাহিদুজ্জামান খোকন বলেন, আমাদের জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়। আমার এলাকাবাসির অনেক দিনের দাবি গাংনী-কুষ্টিয়া সড়কটি প্রশস্ত করা যাতে যানবাহন চলাচল নিরাপদ হয়। সেই দাবি এখন পুরণ হওয়ার পথে, অচিরেই সড়ক প্রশস্ত করণের কাজ বাস্তবায়নের মধ্যে দিয়ে এলাকার জনগণের দাবি পূরণ হবে।

প্রকৌশলি আবুহেনা মস্তোফা কামাল বলেন, জনগনের প্রতিনিধিরা সহযোগিতা করলে একটি এলাকায় যে কোন উন্নয়ন সম্ভব। আর রাস্তা প্রশস্ত করণের উদ্যোগ অবশ্যই এ এলাকার জনগণের জন্য মঙ্গল বয়ে আনবে। পরিদর্শন কালে অন্যদের মধ্যে গাংনী পৌর মেয়র আশরাফুল ইলাম, উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন সহ অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।