বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনী পপুলার ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

February 01, 2024

 গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী পপুলার ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার সময় আনন্দঘন পরিবেশে বিভিন্ন শ্রেণী-পেশার শতাধিক মানুষের উপস্থিতিতে উদ্বােধন করা হয়।

গাংনী উপজেলা শহরের কাথুলী মোড়ে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টার ভবনের দ্বিতীয় তলায় শুভ উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রতিষ্ঠানটির উদ্বোধন ঘোষণা করেন- গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সুপ্রভা রানী।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাংনী বাজারের বিশিষ্ট ব্যবসায়ি হাজী মোহাম্মদ আলফাজ উদ্দীন, গাংনী বাজার কমিটির সভাপতি শাওন, হোমিও ডাক্তার মোঃ জাহাঙ্গীর আলম,গাংনী মুক্তি ক্লিনিকের মালিক মুকুল চৌধুরী, গাংনী সনো ক্লিনিকের মালিক হাফিজুর রহমান হাফিজ ,গাংনী রবিউল ইসলাম মেমোরিয়াল ক্লিনিকের মালিক মোঃ তরিকুল ইসলাম, গাংনী স্কয়ার ডায়াগনস্টিক সেন্টারের মালিক রাকিবুল ইসলাম কাজল।

এছাড়াও উপস্থিত ছিলেন হোমিও ডাক্তার এসোসিয়েশনের নেতা – মোহাঃ বদর উদ্দীন,পল্লী চিকিৎসক এসোসিয়েশনের নেতা মোহাঃ সমশের আলী প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন,কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের সিনিয়র টেকনিক্যাল অফিসার অশোক চন্দ্র বিশ্বাস। নির্ভূল রোগ নির্ণয় ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে প্রয়োজনীয় পরামর্শ ও সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন অতিথিরা।