টপ নিউজ

গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী ও কাউন্সিলরদের সংবর্ধনা

By মেহেরপুর নিউজ

February 28, 2021

গাংনী প্রতিনিধি :

মেহেরপুরের গাংনী পৌরসভার নব-নির্বাচিত মেয়র আহম্মেদ আলী ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। রোববার বিকেলে গাংনী উপজেলা প্রেসক্লাবে সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা প্রেসক্লাব সংবর্ধনার আয়োজন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাংনী পৌরসভার নব-নির্বাচিত মেয়র আহম্মেদ আলী। সিনিয়র সাংবাদিক জুলফিকার আলী কানন-এর সঞ্চালনায়- বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আছেল উদ্দীন,২ নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান,৮ নং ওয়ার্ডের কাউন্সিলর হাফিজুল ইসলাম।

এসময় বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের গাংনী প্রতিনিধি নুরুজ্জামান পাভেল, রাইপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার ও সাবেক ছাত্রলীগ নেতা শামীম রেজা,দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি হারুন-অর-রশীদ রবি,চ্যানেল ফোর টেলিভিশনের মেহেরপুর প্রতিনিধি এমএ লিংকন,সাংবাদিক এ সিদ্দিকী শাহিন ও সাহাজুল সাজু। এসময় উপস্থিত ছিলেন গাংনী উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক লিটন মাহমুদ,সাংবাদিক মাসুদ রানা,রাকিবুল ইসলাম কবি,আসাদুল্লাহ গালিব,মেহের আলী বাচ্চু,রাকিবুল ইসলাম রকিসহ উপজেলা প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।