বর্তমান পরিপ্রেক্ষিত

গাংনী পৌর মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন আশরাফুল ইসলাম

By মেহেরপুর নিউজ

February 07, 2016

মেহেরপুর নিউজ, ০৭ ফেব্রুয়ারী: মেহেরপুরের গাংনী পৌরসভার নবনির্বাচিত মেয়র আশরাফুল ইসলামের দায়িত্বভার গ্রহণ করেছেন। বিদায়ী প্যানেল মেয়র সামসুদ্দীন আহমেদ তাকে পৌর মেয়রের দায়িত্বভার বুঝিয়ে দেন।

রবিবার দুপুরে গাংনী পৌরসভা চত্বরে পৌর পরিষদের কর্মকর্তা কর্মচারীদের উদ্যোগে আয়োজিত দায়িত্বভার অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদায়ী প্যানেল মেয়র সামসুদ্দীন আহমেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর পৌর মেয়র মোতাছিম বিল্লাহ মতু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক মাস্টার, কৃষি বিষয়ক সম্পাদক

ফজলুল হক ফজল, ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আব্দুল মাবুদ, গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন, যুবলীগ সভাপতি মোশারফ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাবলু, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, আওয়ামী মহিলা যুবলীগের সভানেত্রী সাহানা ইসলাম সান্তনা ও সাধারণ সম্পাদক ফারহানা ইয়াসমীন, আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু ও বিশিষ্ট সংগঠক সিরাজুল ইসলাম মাষ্টার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গাংনী পৌরসভার সহকারী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচীব শামীম রেজা। অনুষ্ঠানের শুরুতে পৌর মেয়র আশরাফুল ইসলামকে ফুলের শুভেচ্ছা জানান পৌর পরিষদের কর্মকর্তারা। পরে নবনির্বাচিত মেয়র ফিতা কেটে তার কার্যালয়ে প্রবেশ করেন এবং বিদায়ী প্যানেল মেয়র সামসুদ্দিনের কাছে থেকে দায়িত্ব বুঝে নেন।

দায়িত্বভার গ্রহন শেষে নবনির্বাচিত মেয়র আশরাফুল ইসলাম বলেন, তিন বছরের মধ্যে পৌরসভার উন্নয়ন করতে না পারলে স্বেচ্ছায় পদত্যগ করবেন। মানুষকে সেবা দেয়ার জন্য পৌর মেয়র নির্বাচিত হয়েছি অর্থ উপার্জনের জন্য নয়। মহিলাদের নির্ভয়ে পৌর কার্যালয়ে এসে তাদের সেবা নেয়ার আহবান জানান।