টপ নিউজ

গাংনী ভাটপাড়ার ডিসি ইকো পার্কের প্রকাশ্য ইজারা প্রদান

By মেহেরপুর নিউজ

February 17, 2020

তোফায়েল হোসেন, গাংনী প্রতিনিধি:

মেহেরপুরের গাংনীতে জেলা প্রশাসক ইকো পার্ক (ভাটপাড়া) প্রকাশ্য ইজারা ডাকের মাধ্যমে প্রকৃত ইজারাদারদের নিকট ইজারা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার উপজেলা পরিষদ সভাকক্ষে  প্রকাশ্যে এ ইজারা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমানের উপস্থিতিতে প্রকাশ্য ডাকের মাধ্যমে ৭ টি জোনে ভাগ করে সর্বোচ্চ দরদাতাকে এ ইজারা প্রদানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়।

জোন গুলো ও সর্বোচ্চ দরদাতা ও টাকার পরিমান হলোঃ ১. কিডস জোনঃ আশরাফ সিদ্দিকী শাহিন- ৫৭ হাজার ২ শ’টাকা, ২. পার্কিং জোনঃ সাইদুর রহমান রাইফেল- ২ লক্ষ ৯০ হাজার টাকা, ৩. ফলমহালঃ টুটুল- ৭১ হাজার ৫ শ’টাকা, ৪. মেডিসিন গার্ডেনঃ সাইদুর রহমান রাইফেল-২৮ হাজার টাকা, ৫. টয়লেটঃ শ্রীকান্ত কুমার- ৫ হাজার টাকা, ৬. খাস পুকুরঃ আতাউর রহমান টোকন- ৩২ হাজার টাকা এবং ৭. পিকনিক কর্ণারঃ ইউসুব আলী ৪৬ হাজার ৫ শ’টাকা। ৭টি জোনে সর্বমোট ৫ লক্ষ ২৫ হাজার ২ শ’টাকা প্রকাশ্য ডাকের মাধ্যমে ইজারা প্রদানের ব্যবস্থা গ্রহণ করা হয়।

এ সময় উক্ত অনুষ্ঠানে ইজারা গ্রহণকারী ব্যক্তিরা ছাড়াও কয়েক শ’জনগনের উপস্থিতি লক্ষ্য করা গেছে। উৎসুক জনতা এই প্রথম বারের মত প্রকাশ্যে ইজারা দেওয়ার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমানকে ধন্যবাদ জানান।