এক ঝলক

গোপালগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু

By মেহেরপুর নিউজ

June 11, 2020

গোপালগঞ্জ প্রতিনিধিঃ 

গোপালগঞ্জে করোনা আক্রান্ত হয়েছে আকরাম শরীফ (৬০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক।

মারা যাওয়া আকরাম শরীফের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপীনাথপুর গ্রামে। ডা. অসিত কুমার মল্লিক জানান, আজ সকাল ৬টার দিকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের ভ্যান্টিলেশনে চিকিৎসাধীন অবস্থায় আকরাম শরীফের মৃত্যু হয়।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে এক স্বাস্থ্যকর্মীসহ তিনজনের মৃত্যু হলো।

তিনি আরো জানান, মারা যাওয়া আকরাম শরীফ গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে করোনায় আক্রান্ত হন। এরপর ২৯ মে তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়। ৩০ মে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেয়া হলেও পরিবারের লোকজন তাকে গোপালগঞ্জ রেখে চিকিৎসা করান। পরে তাকে ভ্যান্টিলেশনে আইসিইউতে রাখা হলে আজ সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়। করোনার পাশাপশি তার হার্ট ও প্রেসারের সমস্যায় ভুগছিলেন। নিহতের মরদেহ দাফনের জন্য গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাদিকুর রহমান খান ও ইসলামিক ফাউন্ডেশনকে জানানো হয়েছে।

ইউএনও কর্মকর্তা মো. সাদিকুর রহমান খান জানান, ইতোমধ্যে মরদেহ বুঝে নেওয়া হয়েছে। জেলা শহরের মার্কাস কবর স্থানে মরদেহ দাফনের জন্য ব্যবস্থা নেয়া হয়েছে। ইসলামিক ফাউন্ডেশনের একটি দল দাফনের জন্য কাজ করছে।

প্রসঙ্গত, এর আগে করোনায় আক্রান্ত হয়ে গত ১৬ মে গোপালগঞ্জ সদর উপজেলায় লিটু সরদার নামে এক স্বাস্থ্যকর্মী ও ৬ জুন মুকসুদপুর উপজেলায় অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নজরুল ইসলাম নুরু কাজী মারা যান। এছাড়া জেলায় ৩১২ জন করোনার আক্রান্ত হয়েছন।