করোনাভাইরাস

গোপালগঞ্জ কাশিয়ানীর ব্যবসায়ীদের হুশিয়ারি প্রদান

By মেহেরপুর নিউজ

March 20, 2020

গোপালগঞ্জ ,কাশিয়ানী প্রতিনিধি মোঃ ইব্রাহিম মোল্লা:

করোনাভাইরাসের কারণে ভোগ্যপণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে অসাধু ব্যবসায়ীদের হুশিয়ারি প্রদান করেছেন গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলার নির্বাহী কর্মকর্তা সাব্বির আহমেদ।

শুক্রবার সকালে তিনি উপজেলা পরিষদ কার্যালয়ে এক একান্ত সাক্ষাৎকারে বলেন,  কিছু অসাধু অতি মুনাফার লোভে ব্যবসায়ী সুযোগ পেলেই দ্রব্যমূলের বাড়ায়। এসব ব্যবসায়ীদের উদ্দেশ্যে তিনি হুশিয়ারি করেছেন এবং সেই সাথে কাশিয়ানী উপজেলা বাসীকে জানিয়েছেন দেশে নিত্য প্রয়োজনীয় চাল, আটা, ডাল, তেল, পেয়াজ, রসুনসহ সকল প্রকার মালামাল পর্যাপ্ত পরিমান মজুদ আছে। তাই আতংকিত হয়ে অতিরিক্ত দ্রব্য সামগ্রী ক্রয় ও মজুদ না করার জন্য জনসাধারণকে বিশেষভাবে অনুরোধ জানান।

তিনি আরোও বলেন, সুযোগ সন্ধানী ব্যবসায়ীদের সাবধান করা হচ্ছে যেন তারা অহেতুক দাম বৃদ্ধি করে জনজীবন অতিষ্ঠ না করে। অন্যথায় মোবাইল কোর্টের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ উপজেলার যে সকল হাট-বাজার রয়েছে সেসকল হাট-বাজারসমূহের সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,মেম্বার, হাট বাজার কমিটির সভাপতি ও সেক্রেটারিকে সমন্বিতভাবে বাজার মনিটরিং করার জন্য অনুরোধ করা হলো এবং অসাধু ব্যবসায়ীরা পণ্যের দাম বৃদ্ধি করলে উপজেলা প্রশাসনকে  অবহিত করার জন্য অনুরোধ করা হল।