জাতীয় ও আন্তর্জাতিক

গোপালগঞ্জ জার্নালিস্ট ফেডারেশনের সভাপতি রনি, সাধারণ সম্পাদক খোকন

By মেহেরপুর নিউজ

June 28, 2020

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জ জার্নালিস্ট ফেডারেশনের দ্বি-বার্ষিক ৪র্থ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আগামী ২০২০-২১ সালের জন্য এ সম্মেলনে ৭১ টেলিভিশনের গোপালগঞ্জ জেলা প্রতিনিধি আজিজুর রহমান রনি কে সভাপতি ও দৈনিক সূর্যোদয়ের প্রতিনিধি শেখ বাবুল হোসেন খোকনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে।

রোববার সকাল ১১ টায় সম্মেলনটি গোপালগঞ্জ আলিয়া মাদ্রাসা সড়কস্থ এই কমিটির নিজ কার্যালয়ে চ্যানেল আইয়ের গোপালগঞ্জ জেলা প্রতিনিধি আসাদুজ্জামান বাবুলের সভাপতিত্বে দৈনিক ভোরের পাতার প্রতিনিধি মেহেদী হাসানের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় সাপ্তাহিক বাংলার নয়নের নির্বাহী সম্পাদক তরিকুল ইসলাম, মেহেরপুর নিউজের জেলা প্রতিনিধি ইব্রাহিম মোল্লা, বঙ্গ টিভির জেলা প্রতিনিধি তপন পোদ্দার, দৈনিক গণমুক্তি জেলা প্রতিনিধি ফকির মিরাজ আলী শেখ, এফ এম মাহবুব সুলতান, চ্যানেল আইয়ের ক্যামেরাপারসন জয়ন্ত কুমার সাহা, একাত্তর টেলিভিশনের ক্যামেরাপারসন বুলবুল সিকদার, সাপ্তাহিক ভোরের দিগন্তের বার্তা সম্পাদক ও দৈনিক সংবাদ বাংলাদেশের জেলা প্রতিনিধি মোঃ ফয়সাল আহমেদ রাজ, নিউজ একাত্তর টুয়েন্টিফোর ডটকম এর স্টাফ রিপোর্টার তানভির হাসান সৈকত, মানোয়ার হোসেন রাজু, বশেমুরবিপ্রবি প্রতিনিধি মোহামিন মিয়া, দৈনিক আমার সংবাদ এর টুঙ্গিপাড়া উপজেলা প্রতিনিধি এবং দৈনিক নবধারা ২৪ ঘন্টার বার্তা সম্পাদক মোঃ বাইজীদ হোসেন সা’দ, দৈনিক খবরপত্র টুঙ্গিপাড়া প্রতিনিধি ইমদাদুল হক, জয়যাত্রা টিভি টুঙ্গিপাড়া প্রতিনিধি সুমন শেখ সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সম্মেলনে সদ্য বিদায়ী সভাপতি চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান বাবুল নব নির্বাচিত কমিটির সকলের প্রতি শুভেচ্ছা জানান।

নব নির্বাচিত সভাপতি/সাধারণ সম্পাদক বঙ্গবন্ধুর স্বাধীন গণমাধ্যমের চেতনা ছিল সেই চেতনা কে বুকে ধারন করে কাধে কাধ মিলিয়ে কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যাক্ত করেছেন।