ফুটবল

গোভীপুর ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে ঝাঁঝা সেমিফাইনালে

By মেহেরপুর নিউজ

August 19, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার গোভীপুর  ৬ষ্ট ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে ঝাঁঝা টাইগার ক্লাব ১ম দল হিসাবে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

শনিবার বিকেলে গোভীপুর বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত প্রথম কোয়ার্টার ফাইনাল খেলায় ঝাঁঝা টাইগার ক্লাব ৩-০ গোলে হোসেনাবাদ ফুটবল একাদশকে পরাজিত করে। খেলার প্রথমার্ধে উভয় দলই সমান তালে খেললেও কোন পক্ষই গোল করতে না পাড়ায় প্রথমার্ধ গোলশূন্যভাবে শেষ হয়।

খেলার দ্বিতীয়ার্ধের ২১ মিনিটের মাথায় বাবলু ঝাঁঝা টাইগার ক্লাবের পক্ষে গোল করে দলকে এগিয়ে নেন । ৩০ মিনিটের মাথায় মিঠু গোল করে গোলের ব্যবধান বাড়ান এর দুমিনিটের মাথায় বদলি খেলোয়াড় অপু দলের পক্ষে ৩য় গোলটি করেন। এবং সেমিফাইনাল নিশ্চিত করেন। খেলায় বিজয়ী দলের বাবলু ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। খেলা শেষে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার বিতরণ করা হয়। সজীব স্পোর্টসের পক্ষ থেকে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার প্রদান করা হয়।

বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান শাহ জামান ও টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক আলহাজ্ব আলী রেজা বিচু ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেন। এ সময় অন্যদের মধ্যে ভৈরব ক্লাবের সাধারণ সম্পাদক পলাশ, সদস্য সেলিম রেজা, জাকির হোসেন, জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।খেলাটি পরিচালনা করেন সুমন।তাকে সহযোগিতা করেন জাহাঙ্গীর হোসেন এবং সোহেল।