ফুটবল

গোভীপুর ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে শিরোপা ফতেপুর একাদশের

By মেহেরপুর নিউজ

September 09, 2022

মেহেরপুর নিউজ:

নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য ড্র। টাইব্রেকারে ৫টি করে কিক ৪-৪ গোলে ড্র। ষষ্ঠ কিক থেকে উভয় দলেরই এক এক করে গোল। আবারও ড্র। টাইব্রেকারের ৭ম কিক থেকে ফতেপুরের মাসুদের গোল মাঠে উপস্থিত হাজার বিশেক দর্শক ঠায় দাঁড়িয়ে রয়েছেন নাবিলা এন্টারপ্রাইজ এর রনির ৭ম কিকটি দেখার জন্য। রনি গোল করলে খেলায় আবার অসমতা। কিন্তু রনি যা করলেন সেটি কোন ব্যর্থতার আওতায় পড়েনা। মনে পড়ে যায় অন্য কিছু। রনি আস্তে আস্তে দৌড়ে কিক নিলেন। বল চলে গেল গোলবারের অনেকটা দূর দিয়ে মাঠের বাইরে। সাথে সাথে হাজার হাজার দর্শক মাঠে ঢুকে পড়ল। গোলরক্ষক জিয়াকে কাঁধে তুলে নিয়ে উল্লাস প্রকাশ করতে থাকলো ফতেপুর একাদশ।যার অর্থ টাইব্রেকারে আবারও জয় ফতেপুরের। এবং শিরোপা তাদের। মেহেরপুর সদর উপজেলার গোভীপুর ভৈরব ক্লাবের উদ্যোগে গোভীপুর ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে শেষ পর্যন্ত শিরোপা জয় করেছে ফতেপুর একাদশ।

শুক্রবার গোভীপুর মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ফতেপুর একাদশ টাইব্রেকারে ৬-৫ গোলে শক্তিশালী নাবিলা এন্টারপ্রাইজকে পরাজিত করে। নির্ধারিত সময়ে কোনো দলই গোল করতে না পারায় শেষ পর্যন্ত টাইব্রেকারের আশ্রয় নিতে হয়। টাইব্রেকারে উভয় দলই ৭টি করে কেক নিয়ে ফতেপুর ৬টি এবং নাবিলা এন্টারপ্রাইজ ৫টি গোল করেন। ফতেপুর এর পক্ষে বিপা, কবীর,সুমন, বাল্লু, সবুজ এবং মাসুদ গোল করেন। ফতেপুর এর আরিফের কিক বারে লেগে বাইরে চলে আসে। অপরদিকে নাবিলার পক্ষে হাসিব, রাজা, ওমর জাহিদ এবং রিয়াদ গোল করলেও দলের শামীম এবং রনির কিক বারে লেগে বাইরে চলে যায়। খেলায় বিজয়ী দলের গোলরক্ষক জিয়া সেরা গোলরক্ষক, বিপা সেরা খেলোয়াড়। এবং রিজন ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। সজীব স্পোর্টস এর পক্ষ থেকে ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার দেওয়া হয়।

খেলা পরিচালনা করেন সুমন তাকে সহযোগিতা করেন আলমগীর হোসেন লালটু এবং জাহাঙ্গীর হোসেন।এর আগে বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান শাহজামান ফাইনাল খেলার উদ্বোধন করেন। গোভিপুর মাঠে অনুষ্ঠিত গোভিপুর ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা দেখার জন্য প্রায় কুড়ি হাজারের অধিক দর্শক মাঠে উপস্থিত হন। দুপুরের পর থেকে দর্শকরা মাঠে প্রবেশ করতে শুরু করেন। মাঠের চতুর্পাশে দর্শক জায়গা না পেয়ে শেষ পর্যন্ত বাড়ির ছাদ, স্কুল ভবনের ছাদ সহ অসংখ্য দর্শক গাছে বসে খেলা দেখেন।