ফুটবল

গোভীপুর ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের বর্ণাঢ্য উদ্বোধন

By মেহেরপুর নিউজ

July 21, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার গোভীপুর ভৈরব ক্লাবের উদ্যোগে ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের বর্ণাঢ্য উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকালে গোভীপুর বিদ্যালয় মাঠে ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান ও গোভীপুর ভৈরব ক্লাবের সভাপতি শাহ জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গোভীপুর ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।

টুর্নামেন্ট কমিটির আহবায়ক আলহাজ্ব মোহাম্মদ আলী রেজা বিচুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে ভৈরব ক্লাবের সাধারণ সম্পাদক পলাশ, সদস্য সেলিম রেজা, বজলুর রহমান, জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।পরে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন।

এর আগে উদ্বোধনী খেলায় অংশগ্রহণকারী শিবপুর ইয়াংস্টার ক্লাব এবং কুষ্টিয়ার হোসেনাবাদ ফুটবল একাডেমীর খেলোয়াড়রা মাঠে প্রবেশ করলে ভৈরব ক্লাবের পক্ষ থেকে তাদের রজনীগন্ধার স্টিক দিয়ে অভিনন্দন জানানো হয়।টুর্নামেন্টে মোট ৩২ টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় হোসেনাবাদ ফুটবল একাডেমী শুভ সূচনা করেছে। খেলায় হোসেনাবাদ ফুটবল একাডেম ২-১ গোলে শিবপুর ইয়াংস্টারকে পরাজিত করে।

খেলার প্রথম অর্ধের ১৭ মিনিটের মাথায় শিবপুরের আকাশ গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেন। প্রথমার্ধের ২৪ মিনিটের মাথায় হোসেনাবাদ ফুটবল একাডেমির মারফত গোল করে খেলার সমতা ফেরান। দ্বিতীয়ার্ধের হোসেনাবাদের মুন্না জয়-সূচক গোলটি করেন। খেলায় বিজয়ী দলের মারফত সেরা খেলোয়াড় নির্বাচিত হন। খেলা শেষে সজীব স্পোর্টসের পক্ষ থেকে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার বিতরণ করা হয়। বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান শাহ জামান ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেন। টুর্নামেন্টে অংশগ্রহণকারী অপর দলগুলো হলো কোলা ইলেভেন স্টার, বালিয়ার ঘাট ফুটবল একাদশ, দলিয়ারপুর বাঁধন স্পোর্টিং ক্লাব, ফ্রেন্ডস একাদশ, ঝাঁঝা টাইগার ক্লাব, দিঘীর পাড়া ফুটবল একাদশ, কাঁলাচাঁদপুর একাদশ, বাড়ি বাঁকা একাদশ, বুড়িপোতা গোল্ডেন কিংস, হিজুলি ফুটবল একাদশ, রাজনগর পাবলিক ক্লাব, রামদেবপুর একাদশ, কামদেবপুর সীমান্ত ক্লাব, চিৎলা জাগরণী ক্লাব, দেবীপুর, চাঁদবিল শেরে বাংলা ক্লাব, আহমদ বিশ্বাস স্মৃতি সংঘ আমদহ, গাংনী থানাপাড়া, হাড়ভাঙা যুব শক্তি ক্লাব, কুতুবপুর একাদশ, রায়পুর ফুটবল একাডেমি, মোনাখালি একাদশ, বাঁশবাড়িয়া একাদশ, টেংরামারী একাদশ, চৌগাছা ইয়াং স্টার ক্লাব, গুচ্ছগ্রাম স্বাধীনতা ক্লাব,বন্দর যুব স্পোর্টিং ক্লাব, কুলবাড়িয়া একাদশ, ধলা ফুটবল একাদশ এবং রংবাজপুর একাদশ। এদিকে ফুটবল টুর্নামেন্টকে সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে আলী রেজা বিচ্ছুকে আহবায়ক করে ফুটবল টুর্নামেন্টের উপকমিটি গঠন করা হয়েছে।