ফুটবল

গোভীপুর ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে ঝাঁঝা টাইগার ক্লাব জয়ী

By মেহেরপুর নিউজ

July 24, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার গোভীপুর ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে ঝাঁঝা টাইগার ক্লাব জয়লাভ করেছে। সোমবার বিকেলে গোভীপুর বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায় ঝাঁঝা টাইগার ক্লাব ৫-০ গোলের বড় ব্যবধানে দিঘির পাড়া একাদশকে পরাজিত করে।

খেলায় ঝাঁঝা টাইগার ক্লাবের অপু হ্যাটট্রিক সহ ৪টি গোল করেছেন। খেলার শুরু থেকেই ঝাঁঝা টাইগার ক্লাব একের পর এক আক্রমণ শানিয়ে গোল মিচের মহড়া শুরু করেন।

প্রথমার্ধে তারা ৭টি কর্নার লাভ করলেও প্রথম গোল পেতে তাদের ৩৪ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়। বিরতির বাঁশি বাজার আগ মুহূর্তে অপু গোল করে দলকে এগিয়ে নেন। বিরতির পর আবারো নতুন উদ্যানে খেলতে শুরু করেন ঝাঁঝা টাইগার ক্লাব। দ্বিতীয়ার্ধের ১৪ মিনিটের মাথায় অপু গোল করে দল ও তার নিজের পক্ষে গোলের ব্যবধান দ্বিগুণে পরিণত করেন। ১৮ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে অপু তার হ্যাটট্রিক পূরণ করেন এর ৪ মিনিট পর অপু আরেকটি গোল করে প্রথম খেলা থেকে ৪টি গোল আদায় করে নেন।

খেলা শেষ হওয়ার এক মিনিট পূর্বে তাইবু গোল করে গোলের সংখ্যা পাঁচে নিয়ে যান। খেলায় বিজয়ী দলের অপু ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। সজীব স্পোর্টসের পক্ষ থেকে ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার প্রদান করা হয়। টুর্নামেন্ট কমিটির আহবায়ক আলহাজ্ব মোহাম্মদ আলী রেজা বিচু ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেন। এ সময় অন্যদের মধ্যে ভৈরব ক্লাবের সাধারণ সম্পাদক পলাশ, সদস্য সেলিম রেজা, বজলুর রহমান, জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।খেলাটি পরিচালনা করেন আলমগীর হোসেন লালটু তাকে সহযোগিতা করেন সুমন এবং জাহাঙ্গীর হোসেন।