ফুটবল

গোভীপুর ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে গাংনী থানাপাড়া কোয়ার্টার ফাইনালে

By মেহেরপুর নিউজ

August 12, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার গোভীপুর ৬ষ্ট ভৈরব ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে গাংনী থানাপাড়া একাদশ ৫ম দল হিসেবে কোয়ার্টার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

শনিবার বিকেলে গোভীপুর বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ২য় রাউন্ডের ৫ম খেলায় গাংনী থানাপাড়া একাদশ টাইব্রেকার ৬-৫ গোলে চাঁদবিল একাদশকে পরাজিত করে। বর্ষাকালের শেষ দিকে এসে দুপুরের পর থেকে মুষলধারে বৃষ্টি।

দুপুর গড়িয়ে বিকেল অব্দি অঝোরধারায় বৃষ্টি পড়তে থাকলে খেলাটি অনুষ্ঠিত হবে কিনা এ নিয়ে সকলের মনে সংশয় ছিল। নির্ধারিত সময়ে গাংনী থানাপাড়া একাদশ মাঠে এসে উপস্থিত হলেও প্রতিপক্ষ চাঁদবিল একাদশের খেলোয়াড়েরা বৃষ্টির কারণে মাঝপথে আটকা পড়েন। এ নিয়ে অনেক দেনদরবারের পর চাঁদবিল একাদশ মাঠে খেলতে আসে। তবে নির্ধারিত সময়ের কিছুটা পরে খেলা শুরু হয়।

কর্দমাক্ত মাঠে অনুষ্ঠিত খেলাটি নির্ধারিত সময় কোন দলই গোল করতে না পারায় শেষ পর্যন্ত স্পর্ট কিকের আশ্রয় নিতে হয়। স্পর্ট কিকে উভয় দলই ৮টি করে শট নিয়ে শেষ পর্যন্ত গাংনী থানাপাড়া একাদশ ৬-৫ গোলে জয়লাভ করে কোয়ার্টার ফাইনাল খেলার নাম লেখায়। গাংনী থানাপাড়ার পক্ষে আজিম, সুরুজ, রুম্মন, বশির,রকি ও সজীব গোল করেন চাঁদবিলের পক্ষে রাসেল আহমেদ, রিজন, সুজন, রাহুল এবং রাসেল একটি করে গোল করেন।