ফুটবল

গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবলে আজ ৯ টি খেলা অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

September 08, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলা জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির উদ্যোগে ৪৯ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবলে ঝাউবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়, কে আর আর এস মাধ্যমিক বিদ্যালয়, সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, আমঝুপি আলিম মাদ্রাসা, পিরোজপুর দাখিল মাদ্রাসা, জাদুখালি স্কুল এন্ড কলেজ, বর্শিবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়,শোলমারী মাধ্যমিক বিদ্যালয় এবং সাহেবপুর মাধ্যমিক বিদ্যালয় নিজ নিজ খেলায় জয় লাভ করেছে।

বৃহস্পতিবার অনুষ্ঠিত খেলায় ঝাউবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় ১-০ রাজনগর দাখিল মাদ্রাসাকে। কে আর আর এস মাধ্যমিক বিদ্যালয় ২-১ গোলে চকশ্যামনগর মাধ্যমিক বিদ্যালয়কে। সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ৩-২ গোলে কে কিউ মাধ্যমিক বিদ্যালয় কে। আমঝুপি আলিম মাদ্রাসা ১-০ গোলে হাতি ভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় কে। গোপালপুর মাধ্যমিক বিদ্যালয় পিরোজপুর দাখিল মাদ্রাসার বিপক্ষে ওয়াকওভার।

জাদুখালি স্কুল এন্ড কলেজ২-০ গোলে পিরোজপুর মাধ্যমিক বিদ্যালয়কে।বর্শিবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় ২-১ গোলে সুবিদপুর মাধ্যমিক বিদ্যালয়কে। শোলমারী মাধ্যমিক বিদ্যালয় ২-১ সিএমসি মাধ্যমিক বিদ্যালয়কে এবং সাহেবপুর মাধ্যমিক বিদ্যালয় ৩-১ সি এইস এস মাধ্যমিক বিদ্যালয় কে পরাজিত করে।