ফুটবল

গ্রীষ্মকালীন ছেলেদের ফুটবলে টেংরামারী ও পিরোজপুর ফাইনালে

By মেহেরপুর নিউজ

September 12, 2023

 মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলা উপজেলা জাতীয় স্কুল, মাদ্রাসা ক্রীড়া সমিতির উদ্যোগে মেহেরপুর সদর উপজেলার ঝাউবাড়িয়া সত্য সংন্ধ ক্লাব মাঠে অনুষ্ঠিত ৫০তম গ্রীষ্মকালীন ছেলেদের ফুটবল টুর্নামেন্ট টেংরামারী মাধ্যমিক বিদ্যালয় ও পিরোজপুর মাধ্যমিক বিদ্যালয় দল সদর উপজেলা পর্যায়ে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে।

মঙ্গলবার সকালে অনুষ্ঠিত সেমিফাইনাল খেলায় টেংরামারী মাধ্যমিক বিদ্যালয় টাইব্রেকারে ৪-৩ গোলে সিএমসি মাধ্যমিক বিদ্যালযকে এবং পিরোজপুর মাধ্যমিক বিদ্যালয় ১-০ কামদেবপুর মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে। প্রথম সেমিফাইনালে খেলায় টেংরামারী মাধ্যমিক বিদ্যালয় ও সিএমসি মাধ্যমিক বিদ্যালযের মধ্যকার খেলাটি নির্ধারিত সময় অমীমাংসিত থাকায় টাইব্রেকারের মাধ্যমে নিষ্পত্তি ঘটানো হয়।

খেলায় টেংরামারীর পক্ষে সজীব, তানভীর, আকাশ এবং এনায়েত একটি করে গোল করেন। সিএমসির পক্ষে সাজেদুল, সাব্বির, এবং মারুফ গোল করেন। এদিকে একই মাঠে অনুষ্ঠিত ২য় সেমিফাইনাল খেলায় পিরোজপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাদ্দাম খেলা শেষ মুহূর্তের পেনাল্টির সাহায্যে গোল করে দলকে জয়ী করান। সাদ্দাম বল নিয়ে ডিবক্সে ঢোকার মুহূর্তে তাকে অবৈধভাবে ফাউল করায় রেফারী পেনাল্টির নির্দেশ দেন।