জাতীয় ও আন্তর্জাতিক

চুয়াডাঙ্গার চারুলিয়ায় যৌতুকের টাকা না দেওয়ায় স্ত্রীর উপরে নির্যাতন

By মেহেরপুর নিউজ

June 25, 2020

মেহেরপুর নিউজ:

যৌতুকের টাকা না দেওয়ায় স্ত্রীর উপরে নির্যাতন। নির্যাতনের খবর পেয়ে ছোট বোনকে আনতে গিয়ে বড় বোনের উপর হামলা হয়েছে। বৃহস্পতিবার বিকালের দিকে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার চারুলিয়া গ্রামের ঘটনা ঘটে। এ ব্যাপারে মেহেরপুর সদর থানায় এজাহার দায়ের করা হয়েছে।

জানা গেছে মেহেরপুর সদর উপজেলার বামন পাড়া গ্রামের হাফিজ উদ্দিনের মেয়ে পারভিনার সাথে প্রায় ১২ বছর পূর্বে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চারুলিয়া গ্রামের মাবুদ আলী ছেলে শহীদের বিয়ে হয়। বিয়ের সময় কোন যৌতুক দেওয়ার সিদ্ধান্ত না থাকলেও বিয়ের পরে যৌতুকের জন্য চাপ দিয়ে ১ লক্ষ টাকা যৌতুক আদায় করেন।

এদিকে গত ২৪ জুন আবারো দুই লক্ষ টাকা যৌতুক দাবি করে যৌতুক দিতে না পারায় স্বামীর সহিদ তার স্ত্রী পারভীন এর উপর নির্যাতন চালায়। এদিকে নির্যাতন চালানোর খবর পেয়ে তার বড় বোন সুফিয়া খাতুন চারুলিয়া গ্রামের ছোট বোন পারভীনা কে আনতে গেলে তাকেও নির্যাতন করা হয়।

স্থানীয়রা ও দুই বোনকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পারভীনা বাদী হয়ে তার স্বামীর শহীদ সহ ৫ জনকে আসামি করে মেহেরপুর সদর থানায় এজাহার দায়ের করেছো।