বর্তমান পরিপ্রেক্ষিত

প্রেম করার অপরাধে চুয়াডাঙ্গার পিন্টুকে মুজিবনগরের তারানগরে পিটিয়ে হত্যা

By মেহেরপুর নিউজ

June 26, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৬ জুন:

মেয়ের সাথে প্রেম করার অপরাধে মেয়ে পক্ষের লোকজন পিটিয়ে হত্যা করেছে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার  হুদাপাড়া গ্রামের মনিরুলের ছেলে কার্পাসডাঙ্গা ভকেশনালের দশম শ্রেনীর ছাত্র পিন্টু(১৫) কে। আজ শনিবার দুপুরে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিকেলে মেহেরপুর মর্গে ময়নাতন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ।

মেহেরপুর জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মেহেরপুর নিউজ কে বলেন,পিন্টুর শরীরে একাধিক আঘাতের চিন্থ রয়েছে এবং গলায় ফাঁসের দাগ রয়েছে।

পিন্টুর বাবা হাসপাতালে মেহেরপুর নিউজ কে বলেন,মুজিবনগর উপজেলার তারানগর গ্রামের রাজ্জাক ও তার লোকজন পিন্টুকে উঠিয়ে নিয়ে গিয়ে হত্যা করেছে।

জানা যায়, চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার  হুদাপাড়া গ্রামের মনিরুলের ছেলে কার্পাসডাঙ্গা ভকেশনালের দশম শ্রেনীর ছাত্র পিন্টু(১৫) এর সাথে মেহেরপুরের মুজিবনগর উপজেলার তারানগর গ্রামের রাজ্জাকের ৮ম শ্রেনী পড়ুয়া মেয়ে রেশমার সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক চলছিল। বিষয়টি রেশমার পরিবার জানতে পেরে পিন্টু কে হুমকি দিতে থাকে। শুক্রবার ইটভাটায় পাওনা টাকা দিতে বাড়ি থেকে বের হয় পিন্টু। সড়ক থেকে রেশমার বাবা ও তার লোকজন জোর করে উঠিয়ে নিয়ে বেধড়ক লাঠিপেটা শেষে তারানগরের একটি পাটের জমিতে ফেলে রেখে চলে যায়। মাঠের অন্যান্যরা তাকে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। রাতভর চিকিৎসা শেষে শনিবার দুপুরে সে মারা যায।