ক্রিকেট

ছহিউদ্দিন স্মৃতি প্রিমিয়ার ক্রিকেট লীগে ২০০২ সালের ব্যাচের শিরোপা জয়

By মেহেরপুর নিউজ

April 14, 2024

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৪ ব্যাচের উদ্যোগ মেহেরপুর কেয়া স্টোরের সৌজন্য মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ছহিউদ্দিন স্মৃতি প্রিমিয়ার ক্রিকেট লীগে ২০০২ সালের ব্যাচ দ্বিতীয়বারের মতো শিরোপা লাভ করেছে।

রবিবার দুপুরে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ২০০২ ব্যাচ জাতীয় দলের সাবেক ক্রিকেটার ইমরুল কায়েসের অলরাউন্ডার পারফরমেন্সের সুবাদে ৬ রানে ২০১৩ ব্যাচকে পরাজিত করে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ২০০২ ব্যাচ নির্ধারিত আট ওভারে ৩ উইকেট হারিয়ে ১১৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে ইমরুল কায়েস ৫২ রান সংগ্রহ করেন। ২০১৩ সম্রাট ও শাওন একটি করে উইকেট লাভ করেন।

জবাবে খেলতে নেমে ২০১৩ ব্যাচ নির্ধারিত আট ওভার চার উইকেট হারিয়ে ১০৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে নয়ন ৩৭ রান করেন। ২০০২ ব্যাচের ইমরুল কায়েস ও উজ্জ্বল দুটি করে দখল করেন। খেলায় বিজয়ী দলের পক্ষে ইমরুল কায়েস সর্বোচ্চ রান সংগ্রহকারী, ম্যান অব দ্যা ফাইনাল এবং বিজিত দলের রাতিন সর্বচ উইকেট শিকারি এবং ম্যান অব দা টুর্নামেন্ট নির্বাচিত হন। খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। মেহেরপুর নিউজ এর বার্তা সম্পাদক, সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান পুরস্কার তুলে দেন। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে ক্রিকেটার আসাদুর রহমান অনু, সাইফুল ইসলাম,কিরোন প্রমুখ উপস্থিত ছিলেন।