আইন-আদালত

জঙ্গি হামলায় নিহত বিচারকদের স্মরণে চুয়াডাঙ্গা জজশীপে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

November 14, 2019

চুয়াডাঙ্গা প্রতিনিধি: ২০০৫ সালে জঙ্গি হামলায় নিহত বিচারক জগন্নাথ পাঁড়ে ও বিচারক শহীদ সোহেল আহম্মেদের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা জজশীপে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শাহাদৎ বার্ষিকীর আলোচনা পর্বে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ মোহা. রবিউল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ এস.এম নুরুল ইসলাম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান, যুগ্ম জেলা ও দায়রা জজ মো. কামাল হোসেন সিকদার, যুগ্ম জেলা ও দায়রা জজ নীলা কর্মকার, সিনিয়র সহকারী জজ ও জেলা লিগ্যাল এইড কর্মকর্তা মো. শামসুজ্জামান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাজেদুর রহমান, মানিক দাস, পাপিয়া নাগ, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহা নোশীন বর্ণী, সহকারী জজ মো. আরমান হুসাইন, মোছা. নীলা খাতুন, পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট বেলাল হোসেন, গভর্ণমেন্ট প্লিজার (জিপি) অ্যাডভোকেট খন্দকার নাসির উদ্দিন, আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুর রশিদ মোল্লা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল বাশারসহ জেলা জজশীপের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।