রাজনীতি

জনগণের জীবন জীবিকার নিরাপত্তার দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মেহেরপুর বিএনপি

By মেহেরপুর নিউজ

August 05, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,৫ আগস্ট:

সন্ত্রাস,নির্যাতন,গুপ্তহত্যা বন্ধ, জনগণের জীবন জীবিকার নিরাপত্তার দাবীতে এবং বিএনপি নেতা ডাঃ নজরুল ইসলাম ও সাবেক ইউপি সদস্য আফছর্দ্দিন হত্যাকারী এবং বোমা সন্ত্রাসে আহত গাংনী উপজেলা বিএনপি নেতা আব্দুল আলিম এর উপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারে দাবীতে শহরে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মেহেরপুর বিএনপি।

আজ ৫ আগস্ট বৃহস্পতিবার বিকেলে মেহেরপুর-১ আসনের সাবেক এমপি ও বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য মাসুদ অরুনের নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল বোস প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মেহেরপুর প্রেসক্লাব প্রাঙ্গনে এসে শেষ হয়। মিছিল শেষে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি মাসুদ অরুন। সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুর রহমান। বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহ-সভাপতি আলমগীর খান সাতু, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ মারুফ আহমেদ বিজন, পৌর বিএনপি’র সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, মুজিবনগর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক বদরউদ্দিন বিশ্বাস, পৌর বিএনপির সাধারন সম্পাদক আবু ওবাইদুল্লাহ সেন্টু, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুর রহিম, তোফায়েল আহমেদ প্রমুখ নেতৃবৃন্দ।

সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় মাসুদ অরুন বলেন, মেহেরপুর আজ সন্ত্রাসের জনপদে পরিনত হয়েছে। হত্যা, সন্ত্রাস, বোমাবাজি, রাজনৈতিক নেতাদের গুপ্ত হত্যার মধ্য দিয়ে সাধারণ মানুষের জীবন জীবিকা আজ নিরাপত্তাহীন হয়ে পড়েছে। তিনি বলেন, বিএনপি নেতা ডাঃ নজরুল ইসলাম ও আফছদ্দিন  খুনিদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

মাসুদ অরুন বলেন, মহাসচিব সহ কেন্দ্রীয় নেতাদের নামে একেরপর এক মিথ্যা মামলায় হয়রানী এবং বিএনপি’র চেয়ারপারর্সন বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার নামে প্রধানমন্ত্রীর অশ্লীল কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।