বিশেষ প্রতিবেদন

জনগণ যাদের ভোট দেবে তারাই ক্ষমতায় আসবে—প্রধানমন্ত্রী

By মেহেরপুর নিউজ

May 26, 2012

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৬ মে:

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘বর্তমান সরকারের তিন বছরে পাঁচ হাজার ২০০টি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি নির্বাচনই সুষ্ঠু হয়েছে। কেউ কোনো নির্বাচন নিয়ে অভিযোগ তুলতে পারেননি। আগামী নির্বাচনও সুষ্ঠু হবে।’আমারা জনগণের ক্ষমতায়নে বিশ্বাস করি। জনগণ যাদের ভোট দেবে তারাই ক্ষমতায় আসবে।’ শনিবার গণভবনে মেহেরপুর জেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাদের সঙ্গে মত বিনিময়ের সময় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

তিনি বলেন, ‘নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। এজন্য নির্বাচন কমিশনকে শক্তিশালী করা হবে। নির্বাচন অনুষ্ঠানের সময় নির্বাচন কমিশনের কাজের ওপর কেউ হস্তক্ষেপ করতে পারবে না। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রশাসন নির্বাচন কমিশনের অধীনে থাকবে।

এ সময় প্রধানমন্ত্রী বিএনপি জামায়াত জোট সরকার ও পরে তত্ত্বাবধায়ক সরকারের সমালোচনা করে বলেন, ‘তত্ত্ববধায়ক সরকারের সময় যে অত্যাচার নির্যাতন হয়েছে, তার হাত থেকে ব্যবসায়ী রাজনীতিক কোনো শ্রেণী-পেশার মানুষ বাদ পড়েনি। এমনকি বিরোধী দলীয় নেত্রী ও আমাকেও বাদ দেয়নি। এটা আমাদের বিরোধীদলীয় নেত্রীর মনে থাকার কথা।’ প্রধানমন্ত্রী দলের  নেতাকর্মীদের দেশের উন্নয়নের জন্য মানুষের জন্য কাজ করার আহ্বান জানান।