রাজনীতি

জনতার মুখোমুখি গাংনীর ষোলটাকা ইউনিয়নের প্রার্থীরা

By মেহেরপুর নিউজ

May 04, 2016

মেহেরপুর নিউজ, ০৪ মে: ৪র্থ ধাপে আগামী ৭ মে অনুষ্ঠেয় মেহেরপুরের গাংনী উপজেলার ষোলটাকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকােেল ষোলটাকা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সুশাসনের জন্য নাগরিক (সুজন) এ অনুষ্ঠানের আয়োজন করে। সুজনের ষোলটাকা ইউনিয়নের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় কণ্যা শিশু এ্যাডভোকেসী ফোরাম মেহেরপুর জেলা শাখার সভাপতি সিরাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজনের উপজেলা সভাপতি আব্দুর রশিদ, বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আ.লীগ প্রার্থী আমিনুল কবির দেলবার, বিএনপি প্রার্থী মনিরুজ্জামান মনি, আ.লীগের বিদ্রোহী প্রার্থী আযুব আলী, সুজনের সদস্য আব্দুর রব, মোহাম্মাদ আলী প্রমুখ। অনুষ্ঠানে তিনজন প্রার্থী জনগনকে নানা প্রতিশ্রæতি দেন এবং নির্বাচনে অনিময় করবেন না বলে জনগণের কাছে প্রতিজ্ঞা করেন। অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি সকল সদস্য ও  সংরক্ষিত সদস্য প্রার্থীরাও অংশগ্রহণ করেন। আয়ূব আলী বলেন, আমি চাই ভোটাররা তাদের পছন্দ মতো প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করুক। বিএন পি প্রাথী মনিরুজ্জামান বলেন, আমি নির্বাচিত হলে ভালবাসা আর কাজ দিয়ে ইউনিয়ন বাসির মন জয় করবো। আওয়ামীলীগ পার্থী আমিনুল কবির দেলবার বলেন, আমি নির্বাচনে কনো পেশিশক্তি প্রয়োগ করবোনা।

প্রসঙ্গত, উপজেলা নির্বাচন অফিস ও পুলিশ প্রশাসন গাংনী উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে সর্বাধিক ঝুকিপূর্ন হিসেবে ষোলটাকা ইউনিয়নকে চিহিৃত করেছে। গত উপ-নির্বাচনে বর্তমান চেয়ারম্যানের বিরুদ্ধে ওই ইউনিয়নে পেশি শক্তি ও কালো টাকা ব্যবহারের নজির রয়েছে। বিগত নির্বাচনে বর্তমান চেয়ারম্যান আ.লীগ বিদ্রোহী প্রার্থীর কর্মীদের অত্যাচারে এলাকায় সাধারণ ভোটররা ভোট দিতে পারেননি এমন অভিযোগ রয়েছে। সে নির্বাচনে বিএনপি প্রার্থী মনিরজ্জামান মনি দুপুর ১২ টার দিকে নির্বাচন বর্জন করেছিলেন।