টপ নিউজ

জনপ্রশাসন প্রতিমন্ত্রীকে কটুক্তি করায় প্রতিবাদ মেহেরপুরে বিক্ষোভ মিছিল

By মেহেরপুর নিউজ

February 09, 2020

মেহেরপুর নিউজ:

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এর নামে কটুক্তি করায় প্রতিবাদ বিক্ষোভ মিছিল করেছে মেহেরপুর জেলা তাঁতী লীগ। রবিবার বিকালে বিক্ষোভ মিছিল বের করা হয়।

জেলা তাঁতী লীগের সদস্য সচিব জুয়েল রানার নেতৃত্বে প্রতিবাদ বিক্ষোভ মিছিলটি শহরের বেড় পাড়া থেকে শুরু করে প্রধান সড়ক হয়ে মেহেরপুর প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। পরে সেখানে একটি পথসভা অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলে অন্যদের মধ্যে মুজিবনগর উপজেলা তাঁতী লীগের আহবায়ক কবীর শেখ, যুগ্ম আহবায়ক   তাঁতী লীগ নেতা মাহফুজুর রহমান, প্রবীর, আজিজুল, সাজেদুল, ইজারুল, তানজিদ, হাবিব, আহসান হাবীব জিয়াউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

পথসভায় বক্তরা, গত ৫ তারিখে মন্ত্রীর নামে যারা কটুক্তি করেছেন তাদের উদ্দ্যেশে করে বলেন, ভুল হয়ে গেলে ক্ষমা করে দিব কিন্তু বেইমানের ক্ষমা নেই। যারা বলে মন্ত্রী তাদের ডাকে না তারা তো কুরবানির মাংস ভাগ করে নেবে এই ভাগ দুদুল সাহেবের কাছে হবে না। দুদুল ভাই অন্যায়কে প্রছয় দেই না। আপনারা যদি অন্যায় করতে চান তাহলে আমাদের মন্ত্রী দুদুলের কাছে জায়গা হবে না। আপনারা সত্য ভাবে আসেন আমাদের মন্ত্রীর যাতে সুনাম হয় সেই কাজ করি। উপর দিকে থুথু ফেললে নিজের গায়ে পরে। আমরা এই প্রথম কোন মন্ত্রী পেয়েছি সেই মন্ত্রীর সুনাম ক্ষুন্ন করতে চাই তাদের সাবধান করে দিতে চাই আপনারা যদি এর পর এমন কোন সিদ্ধান্ত নেন তা হলে মুজিবনগর ও মেহেরপুরের তাঁতী লীগ বসে থাকবে না। তাঁতী লীগ চুরি হাতে দিয়ে বাস করে না। আমরা অন্যায়কে অন্যায় আর ন্যায়কে ন্যায় বলার মত সত্য সাহস আমাদের আছে। শয়তানের জোড় থাকবে না।