টপ নিউজ

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনকে মেহেরপুরে ফুলেল মালায় বরণ

By মেহেরপুর নিউজ

November 28, 2023

মেহেরপুর নিউজ:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগের মেহেরপুর -১ আসনে মনোনয়ন লাভ করায় বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে তাকে মেহেরপুরে নেওয়া হয়েছে।

মঙ্গলবার বিকালের দিকে মেহেরপুর জেলার প্রবেশদ্বার সদর উপজেলার দরবেশপুর থেকে শোভাযাত্রা সহকারে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনকে মেহেরপুর নেওয়া হয়। এ সময় নতুন দরবেশপুর, বাড়াদী, রাজনগর, আমঝুপিসহ বেশ কয়েকটি স্থানে পথসভায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী বক্তব্য রাখেন। এর আগে দুপুরের পর থেকে মেহেরপুর ও মুজিবনগরের বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মোটরসাইকেল নিয়ে মেহেরপুরের প্রবেশদ্বার নতুন দরবেশপুরে সমবেত হন। পরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ঢাকা থেকে মেহেরপুর জেলার প্রবেশদ্বারে এসে পৌঁছালে নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে তিনি ছাদ খোলা একটি জিপে করে মেহেরপুরের উদ্দেশ্যে রওনা দেন।

দরবেশপুর থেকে মেহেরপুর পর্যন্ত “জয় বাংলা, জিতবে আবার নৌকা ” স্লোগানে মুখরিত করে রাখে। পরে জনসন প্রতিমন্ত্রী সন্ধ্যার পর তার বাসভবনে এসে পৌঁছালে সেখানে তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন,মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বোরহানউদ্দিন আহমেদ চুন্নু,মেহেরপুর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী শহীদ,বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান শাহ জামান,শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান, কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা, আমদহ ইউনিয়নের চেয়ারম্যান রওশন আলী টোকন, বাগোয়ান ইউনিয়নের চেয়ারম্যান আয়োব হোসেন,মোনাখালী ইউনিয়নের চেয়ারম্যান মফিজুর রহমান, দারিয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহবুব আলম রবি,জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন, আব্দুল্লাহ আল মামুন তূর্য প্রমুখ এ সময় সেখানে উপস্থিত ছিলেন।