ফুটবল

জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

By মেহেরপুর নিউজ

November 13, 2020

মেহেরপুর নিউজ :

মেহেরপুর সদর উপজেলার আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরীর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকেলে আমঝুপি বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মিদুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এসময় তিনি দুই দলের খেলোয়াড়দের সঙ্গে পরিচিতি হন। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নু, আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরীর সাধারণ সম্পাদক সাইদুর রহমান, ডাঃ মেহেদী হাসান লিটন, সাগর প্রমূখ। টুর্ণামেন্টে মঠ ১৬ টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় মদনাডাঙ্গা পূর্ণিমা ক্লাব জয় লাভ করে। খেলায় পূর্ণিমা ক্লাব ২-০ গোলে মোনাখালী একাদশকে পরাজিত করে। পূর্ণিমা ক্লাবের তুফান ও সুমন একটি করে গোল করেন। খেলায় প্রথম গোলদাতা হিসাবে তুফান কে পুরস্কার প্রদান করা হয়। একই দলের জুয়েল ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন। খেলা শেষে আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ চুন্নু পুরস্কার তুলে দেন। এসময় অন্যদের মধ্যে আমঝুপি পাবলিক ক্লাব ও লাইব্রেরীর সাবেক সম্পাদক মতিউল আশরাফ, ক্রীড়া সম্পাদক সোহেল রানা সবুজ, সাগর প্রমূখ উপস্থিত ছিলেন। খেলাটি পরিচালনা করেন আশিক, তাঁকে সহযোগিতা করেন ঋজু ও নিয়ন। চতুর্থ রেফারী হিসাবে দায়িত্ব পালন করেন গাজ্জালী।