বর্তমান পরিপ্রেক্ষিত

জাগো মেহেরপুর এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

October 18, 2019

মেহেরপুর নিউজ:

জাগো মেহেরপুর সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। জাগো মেহেরপুর একটি সামাজিক সংগঠন। সাত বছর আগে আজকের এই দিনে ১৮ অক্টোবর সংগঠনটির জন্ম হয়েছিল,তারা বিভিন্নভাবে মানুষের উপকারে অনেক ভালো কাজ করে, দেশের স্বার্থে সমাজের স্বার্থে কাজ করে।

তারা প্রত্যেক বছরে এই দিনটি খুব ভালোভাবে পালন করে তারই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে মেহেরপুর শিশু পরিবারে জাগো মেহেরপুর এর সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে।

অনুষ্ঠানটি দুটি ভাগে ভাগ করে প্রথম ভাগে শিশু পরিবারের শিশুদের বিভিন্ন প্রতিযোগিতা ও দ্বিতীয় ভাগে পুরস্কার বিতরণী অনুষ্ঠান করেন। অনুষ্ঠানে জাগো মেহেরপুর এর সংগঠক নাসিম রানা বাঁধনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জাগো মেহেরপুরের মুখোপত্র শোয়েব রহমান, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি ফারুক হোসেন, জাগো মেহেরপুর এর উপদেষ্টা মুস্তাকিম, আরো বক্তব্য রাখেন শিশু পরিবারের তত্ত্বাবধায়ক সোহেল মাহমুদ, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাগো মেহেরপুরে সভানেত্রী সুখ ইসলাম, সংগঠক আলিম, রিন্টু রহমান, হিজল করিম, হৃদয় খান, দুলাল মাহমুদ, বাবলি, রুদ্র প্রমুখ সহো জাগো মেহেরপুরের সংগঠক বৃন্দ।

তারা বিভিন্ন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণীর পরে কেক কেটে জাগো মেহেরপুর এর সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের সমাপ্তি করে।