খেলাধুলা

জাতীয় পর্যায়ে ১শ মিটার দৌড়ে সেরা হওয়ায় শিপনকে ডেকে নিলেন জেলা প্রশাসক

By মেহেরপুর নিউজ

June 06, 2023

 মেহেরপুর নিউজ:

বাংলাদেশ এথলেটিক্স ফেডারেশন আয়োজিত শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা এথলেটিক্স প্রতিযোগিতা-২০২৩ এর জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত চূড়ান্ত পর্বের খেলায় খুলনা বিভাগের পক্ষে ২০০ মি: একক ও ৪x১০০ মিটার রিলে ইভেন্টে প্রথম স্থান অর্জন করায় শিপন আলীকে অভিনন্দন জানিয়ে পুরস্কৃত করলেন জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম।

শিপন আলী মেহেরপুরের গাংনী উপজেলার মোহাম্মদপুর গ্রামের কৃষক রূপচাঁদ আলীর ছেলে এবং হগলবাড়িয়া মোহাম্মদপুর হাজী ফরাস উদ্দিন মাধ্যমিক বিদ্যালয় থেকে চলতি সালে এসএসসি পরীক্ষার্থী পরীক্ষা দিয়েছে। সম্প্রতি অনুষ্ঠিত বাংলাদেশ এথলেটিক্স ফেডারেশন আয়োজিত শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা এথলেটিক্স প্রতিযোগিতা-২০২৩ এর জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত চূড়ান্ত পর্বের খেলায় খুলনা বিভাগের পক্ষে ২০০ মি: একক ও ৪x১০০ মিটার রিলে ইভেন্টে প্রথম স্থান অর্জন করে।খবরটি জানার পরপরই জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম শিপন আলী ও তার পিতাকে তার কার্যালয়ে তাকে আমন্ত্রণ জানান।

মঙ্গলবার দুপুরের দিকে শিপন তার পিতাকে নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে আসলে জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলাম তাকে অভিনন্দন জানান। এবং বলেন তার অর্জন মেহেরপুরের মুখ উজ্জ্বল করেছে। চলতি বছর সে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে। শিপনের পিতা একজন কৃষি শ্রমিক। অভাবের সংসার। তথাপিও অভাব, অনটন তার প্রতিভাকে থামিয়ে দিতে পারেনি। অদম্য শিপন ভবিষ্যতেও খেলতে চায়।

জেলা প্রশাসক তাকে কিছু আর্থিক অনুদান প্রদান করেন এবং প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তাও প্রদান করেন। শিপনকে তার খেলাধুলায় ভবিষ্যতেও জেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা করার আশ্বাস প্রদান করেন।