বর্তমান পরিপ্রেক্ষিত

জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

July 24, 2022

মেহেরপুর নিউজ:

জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে মেহেরপুরে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরের দিকে মেহেরপুর জেলা প্রশাসন ও জেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও র‍্যালী অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনার সভায় জুমের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুল হুদা, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম। মেহেরপুর সদর উপজেলা শিক্ষা অফিসার আনোয়ার হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা রোকনুজ্জামান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মৎস্যজীবী প্রতিনিধি শহীদ সাদিক হোসেন বাবুল, মৎস্যজীবী ক্ষুদিরাম হালদার, মজিরুল ইসলাম প্রমূখ। পরে মৎস্য সেক্টরের বিশেষ অবদান রাখায় মেহেরপুর শহরের মালোপাড়ার কামাল হাসান, মুজিবনগরের নাজিরাকোনা গ্রামের রফিকুল ইসলাম, গাংনীর সনঘাট গ্রামের মজিরুল ইসলাম এবং সদর উপজেলার পাটাপোকা গ্রামের শরিফুল ইসলামকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এদিকে এর আগে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে একটি র‍্যালী বের করা হয়।

জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের নেতৃত্বে র‍্যালীটি জেলা প্রশাসকের কার্যালয় চতৃর থেকে শুরু করে বাদ্যের তালে তালে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে এসে শেষ হয়। র‍্যালীতে অন্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুল হুদা জেলা মৎস্য কর্মকর্তা রোকনুজ্জামান,সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জাকির হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।