বর্তমান পরিপ্রেক্ষিত

জাতীয় সংগীত আমাদের অহংকার……..জেলা প্রশাসক পরিমল সিংহ

By মেহেরপুর নিউজ

April 04, 2018

মেহেরপুর নিউজ, ০৪ এপ্রিল: মেহেরপুর জেলা প্রশাসক পরিমল সিংহ বলেছেন, জাতীয় সংগীত আমাদের অনুপ্রেরনা, জাতীয় সংগীত আমাদের অহংকার। তিনি বলেন, বড় সুখবরের বিষয় হচ্ছে আমাদের ছেলে মেয়েরা জাতীয় সংগীতসহ বিভিন্ন বিষয়ে পুরস্কার নিয়ে আসছে। তিনি বলেন, আর্ন্তজাতিক অঙ্গনে বিশেষ করে খেলা ধুলা শুরু হওয়ার পূর্বে জাতীয় সংগিত বাজানো হয়। তখন খেলোয়াড়দের মাঝে বেশি বেশি করে দেশত্ববোধক জেগে ওঠে। অনেকের চোখে পানি এসে যায়।

জেলা প্রশাসক পরিমল সিংহ বুধবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পর্যায়ে শুদ্ধভাবে জাতীয় সংগীত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শেখ ফরিদ আহামেদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আপিল উদ্দিন। উপজেলা পরিষদ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সরকারী মহিলা কলেজের সহযোগি অধ্যাপক ড. আতিয়ার রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্ত বিনয় কুমার চাকী, জাদুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মস্তিাফিজুর রহমান, উপজেলা শিক্ষা অফিসের একাডেমীক সুপারভাইজার আনারুল ইসলাম, ছাত্রী ফাতমা ফারাজানা নির্জনা।

পরে সদর উপজেলা পর্যায়ে শুদ্ধভাবে জাতীয় সংগীত প্রতিযোগিতায় বিজয়ী সরকারী মহিলা কলেজ, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ও গ্লোরিয়াস প্রি-ক্যাডেট একাডেমীসহ ৩টি গ্রুপের প্রথম ও দ্বিতীয় রানার্স আপদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।