টপ নিউজ

জাদুখালীর মোড়ে জোড়া খুনের ঘটনাস্থল জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পরিদর্শন

By মেহেরপুর নিউজ

June 12, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুরের মুজিবনগর উপজেলার যতারপুর জাদুখালীর মোড়ে প্রকাশ্যে দিবালোকে জোড়া খুনের পর জেলা প্রশাসক ও পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শনিবার দুপুরের দিকে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান এবং পুলিশ সুপার এস এম মুরাদ আলি ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শনকালে সাংবাদিকদের সামনে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান বলেন নেশা করতে বারণ করার প্রেক্ষিতে যে ঘটনাটি ঘটেছে সেটি খুবই বেদনাদায়ক ঘটনা। তিনি বলেন মাদকের কুফল এটি, কোনোভাবেই মেনে নেয়া যাবেনা।

তিনি বলেন আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরাও এটি মেনে নেবে না। এটার যথাযথ বিচার হবে। আমরা আশা করি এর পিছনে যদি কেউ থেকে থাকে,যারা মাদকটি মেহেরপুর জেলায় নিয়ে এসে মনির মতো লোক সৃষ্টি করেছে তাদেরকেও আমরা কোনভাবেই নিষ্কৃতি দেবো না। পুলিশ সুপার এস এম মুরাদ আলি বলেন সাইদুর মনিরকে নেশা করতে নিষেধ করায় উত্তেজিত হয়ে সাইদুলের ঘাড়ে কোপ মারে। ঘটনাস্থলে তিনি মৃত্যুবরণ করেন।

পুলিশ সুপার বলেন এরপর স্থানীয় জনতা মনিরকে ধরে গন পিটুনি দিলে তিনিও মারা যান। তারপরও এটি বিস্তারিত তদন্ত হবে। এবং সিআইডি সহ থানা পুলিশের কর্মকর্তাগণ এখানে এসেছেন। পুলিশ সুপার আরও বলেন সুষ্ঠু তদন্ত করে আসল বিষয়টা কি ঘটেছিল সেটি আমরা বের করব।

উল্লেখ্য এর আগে সকাল সাড়ে এগারটার দিকে মেহেরপুর মুজিবনগর উপজেলার যতারপুর জাদুখালি মোড় এলাকায় প্রকাশ্যে দিবালোকে প্রথমে মনির হোসেন নামের এক ব্যক্তিকে নেশা করতে নিষেধ করায় মুজিবনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সাইদুর রহমানকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে।

এ সময় স্থানীয় জনতা মনিরকে তাড়িয়ে ধরে কাঁচা পাটের আঁশ দিয়ে হাত পা বেঁধে পিটিয়ে এবং কুপিয়ে তাকেও হত্যা করা হয়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় জাদুখালীর মোড়ে বিশাল একটি পাকুড় গাছের নিচে রাস্তার উপরে কয়েক গজের ব্যবধানে দুটি মৃতদেহ পড়ে রয়েছে। সেখানে ছোপ ছোপ রক্ত পড়ে থাকতে দেখা গেছে। হাজার হাজার মানুষ মরদেহ দুটি দেখার জন্য সেখানে ভিড় জমান।

জেলা প্রশাসক ও পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শনের পূর্বেই অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, মুজিবনগর উপজেলা নির্বাহি অফিসার সুজন সরকার, মুজিবনগর থানার ওসি আবুল হাশেম, ডিবির ওসি জুলফিকার আলী সহ পুলিশের কর্মকর্তাগণ সেখানে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এবং লাশ দুটি উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে যান।