আইন-আদালত

জিডি বা ভেরিফিকেশনে পুলিশ টাকা নিলে ব্যবস্থা — নবাগত পুলিশ সুপার

By মেহেরপুর নিউজ

August 03, 2019

থানায় জিডি (সাধারণ ডায়েরি) , পাসপোর্ট কিংবা যে কোন ভেরিফেকিশনে পুলিশের কোন সদস্য টাকা গ্রহণ করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।সে ক্ষেত্রে সুনির্দিষ্ট তথ্য দিয়ে সহযোগীতা করার জন্য  সাংবাদিকদের আহবান জানান মেহেরপুরের নবাগত পুলিশ সুপার এসএম মুরাদ আলী।

শনিবার সকালে মেহেরপুর পুলিশ সুপার সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মিট দ্য প্রেস অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

পুলিশ সুপার এস এম মুরাদ আলী বলেন, আমি কয়েকটি মিশন নেয়ে মেহেরপুর জেলায় কাজ করতে চাই। তার মধ্যে জেলা মাদককে নির্মুলে জিরো টলারেন্স ভুমিকায় পুলিশকে দিয়ে কাজ করাতে চাই। পাশাপাশি মেহেরপুরের যে সকল আবাসিক হোটেল গুলো রয়েছে সেখানে যাতে কোনরকম অনৈতিক কর্মকান্ড বা জঙ্গিদাতাদের প্রশ্রয় দেওয়া না হয় সেজন্য পুলিশ কাজ করবে।

পুলিশ সুপার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, ক্রিকেট খেলার জুয়া সহ সব ধরণের জুয়া বন্ধু, ইভটিজিং, অপ্রাপ্ত বয়সের কেউ যাতে কোন মোটসাইকেল বা যানবাহন চালাতে না পেরে সেজন্য আজ থেকেই অভিযান শুরু হবে। সর্বোপরি মেহেরপুর একটি শান্তিপ্রিয় জেলা। এখানে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে হলে পুলিশের পাশাপাশি সাংবাদিকসহ সকল শ্রেণী পেশার মানুষকে পুলিশকে সহযোগীতা করতে হবে।

মিট দ্য প্রেস অনুষ্ঠানে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শেখ জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান, মেহেরপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি তোজাম্মেল আযম, সাধারণ সম্পাদক ইয়াদুল মোমিন, মেহেরপুর প্রেস ক্লাবের সভাপতি ফজলুল হক মন্টু, সাধারণ সম্পাদক আলামিন হোসেন, সাংবাদিক রফিকুল আলম, মাজেদুল হক মানিক, সাঈদ হোসেন, আবু সাঈদ , মহাসিন আলী, তৌহিদ উদ দৌলা রেজা, আকতারুজ্জামান, মনিরুল ইসলাম, কামারুজ্জামান খান প্রমুখ।

# নিজস্ব প্রতিবেদক #